Inqilab Logo

বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪ বৈশাখ ১৪৩১, ০৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

নলছিটিতে নৌকা প্রতীকের নির্বাচনী কার্যালয়ে আগুনের মামলায় আ.লীগ নেতাসহ চারজন গ্রেপ্তার

ঝালকাঠি জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ জানুয়ারি, ২০২১, ২:১০ পিএম

ঝালকাঠির নলছিটি পৌরসভা নির্বাচনে নৌকা প্রতীকের নির্বাচনী কার্যালয় ভাঙচুর ও আগুন দেওয়ার মামলায় উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক গোলাম মোস্তফা ফিরোজসহ চারজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার রাতে শহরের পুরাতন পোস্ট অফিস এলাকা থেকে গোলাম মোস্তফা ফিরোজকে প্রেপ্তার করা হয়। ফিরোজ ৪, ৫, ৬ নম্বর ওয়ার্ডের সংরক্ষিত নারী কাউন্সিলর প্রার্থী জাকিয়া সীমার স্বামী। পরে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে আরো তিনজনকে গ্রেপ্তার করে পুলিশ।

পুলিশ জানায়, মঙ্গলবার রাতে পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের তালতলা রাস্তার মোড়ে আওয়ামী লীগ মনোনিত প্রার্থী আবদুল ওয়াহেদ খানের নৌকা প্রতীকের একটি নির্বাচনী কার্যালয় ভাঙচুর ও আগুন দেওয়া হয়। এতে আসবাপত্র ও নৌকা প্রতীকের পোস্টার পুড়ে যায়। এ ঘটনায় নৌকা প্রতীকের সমর্থক বাবু তালুকদার বাদী হয়ে বুধবার রাতে নলছিটি থানায় ২৫ জনকে আসামি করে একটি মামলা দায়ের করেন। পুলিশ রাতেই অভিযান চালিয়ে আওয়ামী লীগ নেতা গোলাম মোস্তফা ফিরোজ, আওয়ামী লীগের বিদ্রোহী (সতন্ত্র) প্রার্থী কে এম মাছুদ খানের সমর্থক যুবলীগকর্মী মো. মামুন ওরফে সিএনএন মামুন, আবদুর রহমান ও মো. সুমনকে গ্রেপ্তার করে।

নলছিটি থানার পরিদর্শক (তদন্ত) আবদুল হালিম তালুকদার বলেন, মামলার এজাহারভুক্ত আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। এছাড়াও অজ্ঞাত আরো ৩০-৩৫ জনকে সন্দেহ করা হচ্ছে। এ ঘটনায় যাকেই জড়িত সন্দেহ হবে, তাকেই গ্রেপ্তার করা হবে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ