Inqilab Logo

ঢাকা বুধবার, ০৩ মার্চ ২০২১, ১৮ ফাল্গুন ১৪২৭, ১৮ রজব ১৪৪২ হিজরী
শিরোনাম

অস্ত্র ও বিস্ফোরক আইনের মামলায় শাহেদ করিমের বিরুদ্ধে অভিযোগ গঠন

সাতক্ষীরা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ জানুয়ারি, ২০২১, ২:৪২ পিএম

রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান প্রতারক মোহাম্মদ শাহেদ ওরফে শাহেদ করিমের বিরুদ্ধে অস্ত্র ও বিস্ফোরক আইনের মামলায় অভিযোগ গঠন করেছে আদালত। একই সাথে আগামী ২৩ ফেব্রæয়ারি মামলা দুটির সাক্ষ্য গ্রহণের দিন ধার্য করা হয়েছে।
বৃহস্পতিবার (২৮ জানুয়ারি) সাতক্ষীরার সিনিয়র জেলা ও দায়রা জজ শেখ মফিজুর রহমান অভিযোগ গঠনের শুনানি শেষে আগামী ২৩ ফেব্রæয়ারি মামলা দুটির সাক্ষ্য গ্রহণের দিন ধার্য করেন।

এসময় রাষ্ট্রপক্ষে সাতক্ষীরা আদালতের পাবলিক প্রসিকিউটর অ্যাড. আব্দুল লতিফ ও আসামিপক্ষে অ্যাড. আবু বক্কর সিদ্দিকী শুনানিতে অংশ নেন।
উল্লেখ্য, ২০২০ সালের ১৫ জুলাই ভোরে সাতক্ষীরার দেবহাটা উপজেলার শাখরা কোমরপুর এলাকা দিয়ে ভারতে পালানোর চেষ্টাকালে কোমরপুর বেইলি ব্রিজের নীচ থেকে র‌্যাব-৬ এর সদস্যরা তাকে আটক করে।

এসময় তার কাছে থাকা একটি অবৈধ পিস্তল, ৩ রাউন্ড গুলি, ২৩৩০ ভারতীয় রুপি, ৩টি ব্যাংকের এটিএম কার্ড ও মোবাইল ফোন জব্দ করা হয়। এঘটনায় র‌্যাবের ডিএডি নজরুল ইসলাম বাদী হয়ে অস্ত্র ও বিশেষ ক্ষমতা আইনে দেবহাটা থানায় শাহেদ করিম ও জনৈক বাচ্চু মাঝিকে আসামি করে একটি মামলা করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অভিযোগ গঠন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ