Inqilab Logo

ঢাকা সোমবার, ০৮ মার্চ ২০২১, ২৩ ফাল্গুন ১৪২৭, ২৩ রজব ১৪৪২ হিজরী

একাধিক সিনেমা থেকে বাদ পড়লেন দীঘি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৮ জানুয়ারি, ২০২১, ৩:৩০ পিএম

শিশুশিল্পী হিসেবে বড় পর্দায় পা রাখেন অভিনেত্রী প্রার্থনা ফারদিন দীঘি। বেশ কিছু সিনেমায় অভিনয় করে প্রশংসা কুড়িয়েছেন তিনি। এখনো দর্শকদের চোখে ভাসে সেই ছোট্ট দীঘির অভিনয় আর কানে বাজে তার মিষ্টি সংলাপ। দীঘি এখন আর শিশুশিল্পী নেই, দীর্ঘ বিরতি কাটিয়ে নায়িকা হিসেবে চলচ্চিত্রে নাম লেখিয়েছেন। এরই মধ্যে দুটি সিনেমার কাজও শেষ করেছেন তিনি।

গত বছরের শেষের দিকে চলচ্চিত্রে দীঘির রাজকীয় প্রত্যাবর্তন ঘটে। দেশের স্বনামধন্য প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়ার ছয়টি সিনেমায় কাজ করার ঘোষণা দেন। পরপর আরো কয়েকটি সিনেমায় কাজের কথাও শোনা যায়। এরমধ্যে শাপলা মিডিয়ার একটি সিনেমার কাজ শেষ করেছেন দীঘি। কিন্তু ঘোষণার ছয় মাস না পেরুতেই শোনা যাচ্ছে, শাপলা মিডিয়ার বাকি সিনেমাগুলো থেকে বাদ দেওয়া হয়েছে দীঘিকে। শাপলা মিডিয়ার নতুন কোনো সিনেমায় দীঘিকে দেখা যাচ্ছে না। অন্য নায়িকা নিয়ে নতুন সিনেমার কাজ শুরু করেছেন প্রযোজনা প্রতিষ্ঠানটি।

একসঙ্গে এতগুলো সিনেমা থেকে দীঘি কেন বাদ পড়লেন এ বিষয়ে কেউ-ই কিছু বলতে পারছেন না। তা জানতে দীঘির মুঠোফোনে একাধিকবার যোগাযোগ করা হলেও তার ফোন বন্ধ পাওয়া যায়। এছাড়া হোয়াটসঅ্যাপে মেসেজ ও কল করেও দীঘির কোনো সাড়া মেলেনি।

বর্তমানে দীঘির হাতে একটি সিনেমার কাজ রয়েছে। এর আগে শাপলা মিডিয়া প্রযোজিত ‘টুঙ্গিপাড়ার মিয়া ভাই’ সিনেমার কাজ শেষে করেন তিনি। সিনেমাটি সেন্সর বোর্ডে আটকে আছে। অন্যদিকে ‘তুমি আছ-তুমি নেই’ সিনেমার কাজ শেষ করেছেন দীঘি।



 

Show all comments
  • মমিন ২৯ জানুয়ারি, ২০২১, ২:১৮ পিএম says : 0
    ভালো
    Total Reply(0) Reply
  • Bidhan Dhali Bidhan ২৯ জানুয়ারি, ২০২১, ৫:৩৯ পিএম says : 0
    ঠিক আছে।
    Total Reply(0) Reply
  • BAHADUR KHAN ২৯ জানুয়ারি, ২০২১, ৬:১৩ পিএম says : 0
    ফাজিল মেয়ে সব কিছু থেকে বাদ পরলে সব থেকে ভালো হবে
    Total Reply(0) Reply
  • Projapoti lee ৩০ জানুয়ারি, ২০২১, ১১:০৫ এএম says : 0
    অভিনয় কে পেশা হিসেবে না শখ হিসেবে নিলে ভাল হত,
    Total Reply(0) Reply
  • Projapoti lee ৩০ জানুয়ারি, ২০২১, ১১:০৫ এএম says : 0
    অভিনয় কে পেশা হিসেবে না শখ হিসেবে নিলে ভাল হত,
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড

২৬ ফেব্রুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ