Inqilab Logo

ঢাকা শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ১৪ ফাল্গুন ১৪২৭, ১৪ রজব ১৪৪২ হিজরী
শিরোনাম

সাহেদের অস্ত্রসহ দুই মামলার চার্জ গঠন, শুনানি ২৪ ফেব্রুয়ারি

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৮ জানুয়ারি, ২০২১, ৩:৩১ পিএম

রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান সাহেদ করিমের বিরুদ্ধে সাতক্ষীরা আদালতে অস্ত্র ও বৈদেশিক মুদ্রা রাখার অভিযোগে বিশেষ ক্ষমতা আইনে হওয়া মামলার অভিযোগ গঠন হয়েছে। পরবর্তী শুনানির দিন ধার্য রয়েছে ২৪ ফেব্রুয়ারি। সাতক্ষীরা জেলা ও দায়রা জজ শেখ মফিজুল রহমানের আদালতে এ বিষয়ে শুনানি হবে। বৃহস্পতিবার (২৮ জানুয়ারি) সাতক্ষীরা জেলা ও দায়রা জজ শেখ মফিজুল রহমান দুই মামলার চার্জ গঠন করেন।

উল্লেখ্য করোনা টেস্টের নাামে প্রতারণার অভিযোগে গত ১৫ জুলাই সাতক্ষীরার কোমরপুর সীমান্ত থেকে গ্রেফতার হন সাহেদ করিম। এ সময় তার কাছ থেকে একটি পিস্তল, তিন রাউন্ড গুলি ও দুই হাজার ৩৩০ ভারতীয় রুপি জব্দ করা হয়। পরদিন র‌্যাব বাদি হয়ে সাতক্ষীরার দেবহাটা থানায় মামলা দুটি দায়ের করে। এর এক মাস ২৩ দিন পর ০৯ সেপ্টেম্বর সাতক্ষীরার আমলি আদালত-৭ এর বিচারক রাজীব কুমার রায়ের কাছে চার্জশিট জমা দেন মামলার তদন্ত কর্মকর্তা র‌্যাব-৬ সাতক্ষীরা ক্যাম্পের উপপরিদর্শক রেজাউল ইসলাম।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সাহেদ

৪ সেপ্টেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ