Inqilab Logo

ঢাকা শনিবার, ১০ এপ্রিল ২০২১, ২৭ চৈত্র ১৪২৭, ২৬ শাবান ১৪৪২ হিজরী

জমিয়াতুল মোদার্রেছীনের কেন্দ্রীয় যুগ্ম সম্পাদক মাওঃ নাইমের সুস্থতা ও রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল

ভোলা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ জানুয়ারি, ২০২১, ৬:০০ পিএম

বাংলাদেশ জমিয়াতুল মোদাররেছীনের কেন্দ্রীয় যুগ্ম সম্পাদক, ভোলা জেলার সাধারন সম্পাদক ও ভোলা দারুল হাদিস কামিল মাদ্রাসার উপাধ্যাক্ষ আলহাজ্ব মাওলানা মোবাশ্বিরুল হক নাইম এর সুস্থতা ও রোগমুক্তি কামনা করে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার আসরবাদ ভোলা ও চরফ্যাসনে পৃথক পৃথক ভাবে এই দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করে বাংলাদেশ জামিয়াতুল মোদাররেছীন ভোলা সদর উপজেলা ও চরফ্যাসন উপজেলা শাখা।
বৃহস্পতিবার বিকেলে আছর বাদ ভোলা আলিয়া মাদ্রাসা মসজিদে মাওলান মোবাশ্বিরুল হক নাইমের সুস্থতা কামনা করে দোয়া অনুষ্ঠিত হয়। বাংলাদেশ জামিয়াতুল মোদাররেছীন ভোলা সদর উপজেলা শাখার সভাপতি মাওলানা আব্দুল লতিফের সভাপতিত্বে এসময় ভোলা আলিয়া মাদ্রাসার সাবেক অধ্যক্ষ প্রবিন আলেম মাওঃ রুহুল আমিন, খলিফাপট্টি জামে মসজিদের খতিব মাওঃ মুজির উদ্দিন, পশ্চিম ধনিয়া সিনিয়র আলিম মাদ্রাসার সাবেক অধ্যক্ষ আবু সুফিয়ান মোঃ সফিকুল্লাহ, জামিরলতা ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ মাওঃ শাজাহান, কোরালিয়া দাখিল মাদরাসার সুপার ও জমিয়াতুল মোদাররেছিনের সদর উপজেলা সাধারন সম্পাদক মাওঃ হারুন, ভোলা ইমাম সমিতির সভাপতি মাওঃ মীর বেলায়েত, রতনপুর মাদ্রাসার সাবেক অধ্যক্ষ মাওঃ হাবিবুল্লাহ, ,ভোলা আলিয়া হেড ফকিহ মুফতি আহমদ উল্লাহ, প্রধান মুহাদ্দিস মাওঃ ফয়জুল্লাহ,, সানী মুহাদ্দিস মাওঃ আমিনুল হক নোমানি,সিনিয়র শিক্ষক মাওঃ ইয়াকুব আলী সহ বিভিন্ন মাদ্রাসার অধ্যক্ষ, উপাধাক্ষ, আলেমওলামা ছাত্রবৃন্দ।

এদিকে চরফ্যাশন উপজেলায় জমিয়াতুল মোদারেছীন কার্যালয়ে মাওলানা মোঃ মঈনুদ্দিনের সভাপতিত্বে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। এসময় চরফ্যাশন করিম জান কামিল মাদ্রাসার অধ্যক্ষ ও জেলা জমিয়াতুল মোদারেছীনের সভাপতি মাওঃ আবদুল খালেক, মাঝের চর ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ মাওঃ লোকমান, লুতফুন নেসা আলিম মাদ্রাসার অধ্যক্ষ মাওঃ মহিবুল্লাহ, উপজেলা জমিয়তুল মোদাররেছীনের সাধারণ সম্পাদক মাওঃ সিদ্দিক, কুচিয়ামারা ফাজিল মাদ্রাসার সহকারী অধ্যাপক কামরুল ইসলাম, সহ বিভিন্ন মাদ্রাসার অধ্যক্ষ, উপাধ্যক্ষ আলেম-ওলামা ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দোয়া মাহফিল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ