Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ০৯ মার্চ ২০২১, ২৪ ফাল্গুন ১৪২৭, ২৪ রজব ১৪৪২ হিজরী

আনোয়ারায় সাজাপ্রাপ্ত আসামী ধরতে গিয়ে পুলিশের উপর হামলায় ৩ পুলিশ আহত , গ্রেপ্তার ৩

আনোয়ারা (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ জানুয়ারি, ২০২১, ৬:২৯ পিএম

চট্টগ্রামের আনোয়ারায় এক সাজাপ্রাপ্ত আসামী ধরতে গিয়ে স্বজনদের হামলায় ৩ পুলিশ সদস্য আহতের ঘটনা ঘটেছে। এঘটনায় পুলিশ ৩ জনকে গ্রেপ্তার করেছে। গত বুধবার রাত সাড়ে ৯ টায় উপজেলার বরুমচড়া ইউনিয়নের ৮নং ওয়ার্ডের চুয়ানীর বাপের বাড়িতে এ ঘটনা ঘটে। আহতরা আনোয়ারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে। থানায় মামলার প্রস্তুতি চলছে।

আনোয়ারা থানা সূত্রে জানাযায়,উপজেলার বরুমচড়া ইউনিয়নের ৮নং ওয়ার্ডের চুয়ানীর বাপের বাড়ির সাজা প্রাপ্ত আসামী হাজী আবুল বশর (৫০) কে রাত সাড়ে ৯ টায় খাকি পোশাকে পুলিশ গ্রেপ্তার করতে গেলে আসামী ও তার স্বজনরা ডাকাত-ডাকাত বলে চিৎকার করে। এসময় পুলিশ স্থানীয় চেয়ারম্যান ও মেম্বারের মুঠো ফোনে কল দিলেও আসামীর স্বজনরা পুলিশ সদস্যদের উপর হামলা করে আসামীকে চিনিয়ে নেয়। এসময় হামলায় পুলিশের এসআই আবু মুসা, এএসআই মোহাম্মদ নয়ন মিয়া ও কনস্টেবল জ্ঞানতোষ চাকমা গুরুতর আহত হলে তাদের আনোয়ারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে পুলিশ অভিযান চালিয়ে সাজাপ্রাপ্ত আসামী হাজী আবুল বশর (৫০), তার ছেলে আইয়ূব আলী (২৩) ও ভাগিনা আহসান উল হক (২২) কে গ্রেপ্তার করে ।

ঘটনার সত্যতা স্বীকার করে থানার অফিসার ইনচার্জ এস.এম দিদারুল ইসলাম সিকদার জানান, বরুমচড়া এলাকার আদালতের সাজাপ্রাপ্ত আসামী হাজী আবুল বশর (৫০) কে গ্রেপ্তার করতে গেলে আসামীর স্বজনদের হামলায় ৩ পুলিশ সদস্য আহত হয়। ঘটনার সাথে জড়িত ৩ জনকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নোয়াখালী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ