Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ০৯ মার্চ ২০২১, ২৪ ফাল্গুন ১৪২৭, ২৪ রজব ১৪৪২ হিজরী

অডিটে বাশিস সখিপুর শাখার বিরুদ্ধে কোটি টাকার দুর্নীতি পরিলক্ষিত

সখিপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ জানুয়ারি, ২০২১, ৬:৩৪ পিএম

বাংলাদেশ শিক্ষক সমিতি(বাশিস)টাঙ্গাইলের সখিপুর শাখার বিরুদ্ধে অডিট কমিটি কোটি টাকার দুর্নীতির প্রমাণ পেয়েছেন। অডিট কমিটির প্রধান ছিলেন,বানিয়ারছিট সোনার বাংলা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এ কে ফজলুল হক,সদস্য ছিলেন,হতেয়া এইচ এইচ ইউ উচ্চ বিদ্যালয় প্রধান শিক্ষক মোহাম্মদ আ.মজিদ ও মহানন্দপুর বিজয় স্মৃতি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ কামরুজ্জামান। অডিট কমিটি সমিতির বিভিন্নখাতে কোটি টাকার আর্থিক অসঙ্গতি লক্ষ্য করে সমিতির সভাপতি মো.শহিদুল ইসলাম,সাবেক সাধারণ সম্পাদক এ কে এম সাইফুল্লাহ এবং কল্যাণ ট্রাস্টের সাধারণ সম্পাদক তুলা মিয়াকে অভিযুক্ত করেন।

এ বিষয়ে অডিট কমিটির আহবায়ক এ কে ফজলুল হক বলেন,অভিযুক্তদের সাথে কথা বলে তাদের মৌখিক স্বীকারোক্তির ভিত্তিতে অডিট প্রতিবেদন তৈরী করা হয়েছে,আরো পুঙ্খানুপুঙ্খভাবে অডিট করা হলে কেঁচো খুড়তে সাপ বেড়িয়ে আসবে। অভিযুক্ত বাশিস সখিপুর শাখার সভাপতি মো.শহিদুল ইসলাম বলেন,অডিটের বিষয়ে অডিট কমিটিই ভালো বলতে পারবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টাঙ্গাইল

৫ ফেব্রুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ