Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ০৯ মার্চ ২০২১, ২৪ ফাল্গুন ১৪২৭, ২৪ রজব ১৪৪২ হিজরী

সিংড়ায় মাঠে নেই বিএনপি

সিংড়া (নাটোর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ জানুয়ারি, ২০২১, ৬:৪৪ পিএম

নাটোরের সিংড়া পৌর নির্বাচনে নৌকার জোয়ার দেখে মাঠে নেই বিএনপি। প্রচারণার শেষ দিনে মেয়র ও কাউন্সিলর প্রার্থীরা নাওয়া-খাওয়া বাদ দিয়ে ভোটারদের কাছে ধরণা দিচ্ছেন। আগামী ৩০ জানুয়ারি শনিবার অনুষ্ঠিত হতে যাচ্ছে চলনবিল অধ্যুষিত সিংড়া পৌরসভার নির্বাচন। এলাকার উন্নয়নে ভোটাররা ঝুকছেন নৌকার দিকে।
আওয়ামী লীগ মনোনীত প্রার্থী বর্তমান পৌর মেয়র জান্নাতুল ফেরদৌস দিন-রাত নির্বাচনী প্রচারণার পাশাপাশি বিভিন্ন মহল্লায় উঠান বৈঠক করছেন। বৈঠক গুলোতে সব বয়সের নারীদের অংশগ্রহণে জনস্রোত পরিণত হচ্ছে। আশ পাশের সর্বত্র শোনা যাচ্ছে সিংড়া পৌরসভার উন্নয়নে নৌকা মার্কার বিকল্প নেই। উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক ও শেরকোল ইউপি চেয়ারম্যান অধ্যক্ষ লুৎফুল হাবিব রুবেল বলেন, দলের অঙ্গ সংগঠনের তরুণ নেতারা মাঠ পর্যায়ে কাজ করে যাচ্ছেন। দ্বিধাদ্বন্দ্ব ও অভিমান ভেঙে নৌকার প্রচারণায় নেমেছেন মনোনয়ন বঞ্চিতরা। অপরদিকে নৌকার জোয়ার দেখে বিএনপি নেতাদের মধ্যে অনেকেই প্রচারনার শেষ দিনে মাঠে নেই। মেয়র জান্নাতুল ফেরদৌস এসব নির্বাচনী উঠান বৈঠকে বলেন, কোনো দুর্যোগেই ঘরে বসে থাকিনি। করোনায় অসহায় মানুষের জন্য টাকা ভিক্ষা করে ৪০লক্ষাধিক টাকা বিতরন করেছি। বানভাসীদের ঘরে ঘরে খাদ্য পৌছে দিয়েছি। উপজেলা বিএনপি সহ অংগ সংগঠনের নেতারা এবিষয়ে মুখে খুলছেন না। তাই তাদের বক্তব্য নেয়া সম্ভব হয়নি। প্রচারনার শেষ দিনে ইতোমধ্যে দুই প্লাটুন বিজিবি মোতায়েন করা হয়েছে এবং শনিবার ভোটের দিনে পৌর এলাকার প্রতিটি ওয়ার্ডে নির্বাহী ম্যাজিষ্ট্রেট থাকবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ