Inqilab Logo

ঢাকা শনিবার, ০৬ মার্চ ২০২১, ২১ ফাল্গুন ১৪২৭, ২১ রজব ১৪৪২ হিজরী

খু‌বি হ‌লের পা‌শে যুবক‌কে প্রকাশ্যে কুপিয়ে হত্যা

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ২৮ জানুয়ারি, ২০২১, ৭:০৯ পিএম

খুলনা মহানগরীর হরিনটানা থানাধীন খুলনা বিশ্ববিদ্যালয়ের আহসানউল্লাহ হলের পার্শে নয়ন(২৩) নামক এক যুবক কে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করা হয়েছে। নিহত নয়ন হরিণটানার মালেক সরদারের পুত্র ।

পুলিশের সূত্রে জানা যায়, খুলনা মহানগর হরিনটানা থানাধীন খুলনা বিশ্ববিদ্যালয়ের আহসানউল্লাহ হলের কাছে ‘সুজন-ইব্রাহিম’ এর চায়ের দোকানের সামনে নয়ন (২৩) এবং রাকিব (২৩) এর দুই গ্রুপের মধ্যে পূর্ব শত্রুতার জের ধরে কথা কাটাকাটির এক পর্যায়ে রাকিব একটি ধারালো ছুরি দিয়ে নয়ন এর বুকের মাঝখানে কোপ দেয়। এ সময় রাকিব গ্রুপের রাজু (২০), সুজন (২২) ও শাকিব (২২) নয়নকে পেছন দিক থেকে ধরে রাখে। নয়নকে ঘটনাস্থলে ফেলে রেখে ঘাতকরা পালিয়ে যায়।

পরবর্তীতে ঘটনাস্থল হতে নয়নের বন্ধুরা তাকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক নয়নকে মৃত ঘোষণা করেন। বর্তমানে নিহত নয়নের মরদেহ খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রয়েছে।



 

Show all comments
  • salman ২৯ জানুয়ারি, ২০২১, ৬:৩৯ এএম says : 0
    Khuni der CROSS FIRE a dewa hok. Ade'r Cross Chai.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুলনা


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ