Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

১১ মামলার আসামি হারুন রিমান্ডে

প্রতারণা ও জালিয়াতি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৯ জানুয়ারি, ২০২১, ১২:৪৪ এএম

প্রতারণা, চাঁদাবাজি ও জালিয়াতিসহ ১১ মামলার আসামি হারুন অর রশিদ ওরফে বডি বিল্ডারকে (৩২) গ্রেফতার করেছে পুলিশ। গত মঙ্গলবার রাতে রাজধানীর বাড্ডা লিংক রোডের শরিয়তপুর টাওয়ার থেকে তাকে গ্রেফতার করা হয়।

পরে আদালতের মাধ্যতে দুই দিনের রিমান্ডে নেয়া হয় তাকে। পুলিশ জানায়, হারুনের বিরুদ্ধে প্রতারণা ও জালিয়াতি ছাড়াও জাল দলিল তৈরি, অস্ত্র মামলা, সরকারি সম্পত্তি চুরিসহ তথ্য প্রযুক্তি আইনে একাধিক মামলা রয়েছে। এসব মামলার বিষয়ে মতিঝিল থানার সংশ্লিষ্ট কর্মকর্তা জানান, এই আসামি বিভিন লোকজনকে নানাভাবে ব্ল্যাকমেইল করে আসছিল। বিভিন্ন ব্যবসায়ীদের টার্গেট করে নানা ধরণের ফাঁদে ফেলতো সে। তার একাধিক সিমকার্ড রয়েছে। যা বিভিন্ন অপরাধমূলক কাজে ব্যবহার করা হয়।

গতকাল মতিঝিল থানার এসআই শফিকুল ইসলাম জানান, হারুনের বিরুদ্ধে মতিঝিল থানার একটি মামলায় গত বুধবার ঢাকার সিএমএম আদালতে হাজির করে রিমান্ড চায় পুলিশ। শুনানী শেষে দুই দিনের রিমান্ড মঞ্জুর করা হয়। আগামী রোববার তাকে রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদ করা হবে বলে জানান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রতারণা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ