Inqilab Logo

ঢাকা সোমবার, ১২ এপ্রিল ২০২১, ২৯ চৈত্র ১৪২৭, ২৮ শাবান ১৪৪২ হিজরী

মৌলভীবাজারে নির্বাচনী সহিংসতা: ২নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থীর নির্বাচনী কার্যালয়ে হামলা: ৪ জন আহত

মৌলভীবাজার জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ জানুয়ারি, ২০২১, ৯:২৩ পিএম

মৌলভীবাজার পৌরসভার ২নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী বর্তমান কাউন্সিলর ও জেলা শ্রমিকলীগের সভাপতি আছাদ হোসেন মক্কুর নির্বাচনী কার্যালয়ে হামলা ও ভাংচুর করা হয়। এ ঘটনায় কলেজ গেইট সংলগ্ন নির্বাচনী কার্যালয়ে থাকা ৪ জন আহত হয়েছেন। বৃহস্পতিবার ২৮ জানুয়ারি সন্ধ্যায় এ ঘটনা ঘটে।

কাউন্সিলর প্রার্থী আছাদ হোসেন মক্কু জানান, তার প্রতিদন্ধী কাউন্সিলর প্রার্থী ও ২নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ পিন্টু আহমদ এর সমর্থকরা মিছিল করে ধারালো অস্ত্র নিয়ে তার কার্যালয়ে হামলা চালায়। এ সময় তার ব্যক্তিগত গাড়ি ভাংচুর করা হয়। কার্যালয়ে থাকা ৪ জন সমর্থক গুরুত্বর আহত হন।

কাউন্সিলর প্রার্থী আছাদ হোসেন মক্কু আরও জানান, পিন্টুর নেতৃত্বে প্রায় ৭০ জনের একটি দল দা দিয়ে হামলা চালায়। একই সময়ে কোর্ট মার্কেটে অবস্থিত তাঁর নিজস্ব ব্যবসা প্রতিষ্ঠানে ব্যাপক ভাংচুর চালানো হয়। ভাংচুর চালানো হয় মক্কুর ব্যক্তিগত গাড়ি।

আহত বাবুল মিয়া, বিলাল মিয়া, আব্দুল বাছিত ও মোহিত মিয়াকে মৌলভীবাজার ২৫০ শয্যা সদর হাসপাতালে ভর্তি করা হয়। এদের মধ্যে বিলাল মিয়াকে আশঙ্কাজনক অবস্থায় উন্নত চিকিৎসার জন্য সিলেট এম.এ.জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

মৌলভীবাজার সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জিয়াউর রহমান জানান,খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে নিয়ে আসে। কি কারণে এই ঘটনা ঘটেছে তা খতিয়ে দেখা হচ্ছে জানিয়ে তিনি বলেন, এ বিষয়ে কেউ অভিযোগ করলে পুলিশ আইনগত পদক্ষেপ নেবে পুলিশ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৌলভীবাজার


আরও
আরও পড়ুন