Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ০৭ মে ২০২১, ২৪ বৈশাখ ১৪২৮, ২৪ রমজান ১৪৪২ হিজরী

কলারোয়া পৌর নির্বাচন: নৌকার বুলবুলকে সমর্থন দিয়ে সরে দাঁড়ালেন বিদ্রোহী প্রার্থী মজনু চৌধুরী

সাতক্ষীরা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৯ জানুয়ারি, ২০২১, ২:২৫ পিএম

নানা নাটকীয়তার পর অবশেষে সাতক্ষীরার কলারোয়া পৌরসভা নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দিলেন মোবাইল প্রতীক নিয়ে মেয়র পদে প্রতিদ্বদ্বিতাকারী বিদ্রোহী প্রার্থী ও উপজেলা আওয়ামী লীগের সাবেক আহবায়ক সাজেদুর রহমান খান চৌধুরী মজনু।

শুক্রবার (২৯ জানুয়ারি) উপজেলা সদরের নিজ নির্বাচনী কার্যালয়ে সংবাদ সম্মেলন করে নৌকা প্রতীকের প্রার্থী মনিরুজ্জামান বুলবুলকে সমর্থন করে নির্বাচন থেকে সরে দাড়ানোর ঘোষণা দেন তিনি।

এর মধ্যদিয়ে কেন্দ্রীয় নির্দেশে বিদ্রোহী প্রার্থী দমনে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলামের প্রচেষ্টা সফল হলো।
ফলশ্রæতিতে ৩০ জানুয়ারি অনুষ্ঠিতব্য কলারোয়া পৌর নির্বাচনে চূড়ান্ত লড়াইয়ে অবতীর্ণ হচ্ছে নৌকা প্রতীকের প্রার্থী মনিরুজ্জামান বুলবুল, ধানের শীষের প্রার্থী শেখ শরিফুজ্জামান তুহিন ও সাবেক মেয়র গাজী ইসলামের স্ত্রী নার্গিস সুলতানা৷

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী সাজেদুর রহমান খান চৌধুরী মজনু বলেন, আমি আজীবন আওয়ামী লীগের একজন রাজনৈতিক কর্মী৷ প্রধানমন্ত্রী ও দলীয় সভানেত্রী শেখ হাসিনার নির্দেশে এবং সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান নজরুল ইসলামসহ জেলা আওয়ামী লীগের ঊর্ধ্বতন নেতৃবৃন্দের পরামর্শে দলের বৃহৎ স্বার্থে মেয়র পদে নির্বাচন থেকে সরে দাড়িয়ে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মাস্টার মনিরুজ্জামান বুলবুলকে সমর্থন দিলাম এবং আমার সকল শুভাকাক্সক্ষীকে নৌকার প্রার্থী মনিরুজ্জামান বুলবুলকে ৩০ জানুয়ারি সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত নৌকা মার্কায় ভোট দেয়ার জন্য আহ্বান জানাচ্ছি৷

সংবাদ সম্মেলনে তার সাথে জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি সাবেক সাংসদ বি এম নজরুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক আ হ ম তারিকুল ইসলাম, দপ্তর সম্পাদক হারুন উর রশিদ, জেলা আওয়ামী লীগের ধর্মবিষয়ক সম্পাদক এইচএম আরাফাত হোসেনসহ উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পৌর নির্বাচন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ