Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ৩০ চৈত্র ১৪২৭, ২৯ শাবান ১৪৪২ হিজরী

মৌলভীবাজার সদর পৌরসভা নির্বাচনে বিএনপির মেয়র প্রার্থীর নির্বাচন বর্জন

মৌলভীবাজার জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ জানুয়ারি, ২০২১, ২:৫৭ পিএম

মৌলভীবাজার সদর পৌরসভা নির্বাচনে বিএনপি মনোনীত মেয়র প্রার্থী মোঃ অলিউর রহমান আইনশৃঙ্খলা ও নির্বাচনের সুষ্টু পরিবেশ সৃষ্টি না থাকায় ৩০ জানুয়ারির নির্বাচন থেকে সরে দাঁড়ালেন।

শুক্রবার ২৯ জানুয়ারী দূপুরে মৌলভীবাজার প্রেসক্লাবে সাংবাদিক সম্মেলনে পৌর নির্বাচন বর্জনের ঘোষনা দেন বিএনপি মনোনিত মেয়র প্রার্থী। এসময় বিএনপি মেয়র প্রার্থী তাঁর লিখিত বক্তব্যে বলেন, বৃহস্পতিবার সংবাদ সম্মেলন করে আওয়ামী ছাত্রলীগের সন্ত্রাসীদের তান্ডবের কথা জানিয়ে ও তাদের গ্রেপ্তারের জন্য ২৪ ঘন্টার আল্টিমেটাম দেয়া হয়েছিলো। এ বিষয়ে রিটানিং অফিসার বা প্রশাসন কোন পদক্ষেপ নেন নাই। ছাত্রলীগের তান্ডব ও পুলিশের নিস্কৃয়তার কারনে বিএনপির সমর্থক ও কর্মীরা আতঙ্কগ্রস্থ হয়ে রয়েছেন।

তিনি আরও বলেন, সুষ্ঠু নির্বাচনের পরিবেশ তৈরিতে প্রশাসন কোন উদ্যোগ গ্রহন করেনি। বরং সরকার দলীয় সমর্থকরা বিএনপির পোলিং এজেন্টদের বাড়িতে গিয়ে হুমকি দিচ্ছে। তাই নির্বাচন বর্জন করার সিদ্ধান্ত নিয়েছে জেলা বিএনপি

সংবাদ সম্মেলনে ধানের শীষের প্রার্থী অলিউর রহমানের সাথে উপস্থিত ছিলেন জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি সাবেক পৌর মেয়র ফয়জুল করিম ময়ূন, সাধারণ সম্পাদক ভিপি মিজানুর রহমান মিজান, জেলা বিএনপির সহ-সভাপতি ও সদর উপজেলা সভাপতি মোয়াজ্জেম হোসেন মাতুক, জেলা যুবদলের সভাপতি জাকির হোসেন উজ্বল, জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক ফখরুল ইসলাম, শামীম আহমদ, আব্দুর রহিম রিপন, সদর উপজেলা বিএনরি সাধারণ সম্পাদক মিজানুর রহমান নিজাম, অ্যাডভোকেট আব্দুল মতিন চৌধুরী, জেলা শ্রমিক দলের সাধারণ সম্পাদক সেলিম আহমদ সহ বিএনপি ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ।



 

Show all comments
  • মুহাম্মদ আমির উদ্দিন ২৯ জানুয়ারি, ২০২১, ৮:২২ পিএম says : 0
    সংশ্লিষ্ট প্রশাসনের সাথে কি এই প্রতিবেকের যোগাযোগ হয়েছে? এব্যাপারে সংশ্লিষ্ট প্রশাসনকি বলছে এটা উল্লেখ করলে বা যে সমস্তপোলিংএজেন্টদের হুমকি ধমকি দেয়া হচ্ছে তাদের কারো বক্তব্য তুলে ধরাও উচিৎ ছিলো।
    Total Reply(0) Reply
  • মুহাম্মদ আমির উদ্দিন ২৯ জানুয়ারি, ২০২১, ৮:২১ পিএম says : 0
    সংশ্লিষ্ট প্রশাসনের সাথে কি এই প্রতিবেকের যোগাযোগ হয়েছে? এব্যাপারে সংশ্লিষ্ট প্রশাসনকি বলছে এটা উল্লেখ করলে বা যে সমস্তপোলিংএজেন্টদের হুমকি ধমকি দেয়া হচ্ছে তাদের কারো বক্তব্য তুলে ধরাও উচিৎ ছিলো।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পৌর নির্বাচন


আরও
আরও পড়ুন