Inqilab Logo

ঢাকা শনিবার, ১৭ এপ্রিল ২০২১, ৪ বৈশাখ ১৪২৮, ০৪ রমজান ১৪৪২ হিজরী
শিরোনাম

বাগেরহাটে ৭ বছর বয়সী শিশুকে ধর্ষণ মামলায় যুবক গ্রেফতার

বাগেরহাট জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ জানুয়ারি, ২০২১, ৫:২৯ পিএম

বাগেরহাটে সাত বছর বয়সী শিশুকে ধর্ষণ মামলায় এনাম শেখ(২২) নামের এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। শুক্রবার(২৯ জানুয়ারি) ভোরে পিবিআই বাগেরহাটের সদস্যরা শরিয়তপুর জেলার নলিয়া থানার ডগরি এলাকা থেকে এনামুলকে আটক করে। এর আগে বৃহস্পতিবার (২১ জানুয়ারি) রাতে নির্যাতনের শিকার মেয়েটির মা বাদী হয়ে বাগেরহাট মডেল থানায় এই মামলা দায়ের করেন। মামলার পর থেকে পলাতক ছিল এনামুল।

গ্রেফতার এনাম শেখ বাগেরহাট সদর উপজেলার বিষ্ণপুর ইউনিয়নের মূলঘর গ্রামের মুদি দোকানদার মালেক শেখের ছেলে।

মামলার বিবরণে জানা যায়, ৫ জানুয়ারি মঙ্গলবার মেয়েকে একা বাড়ি রেখে ছোট সম্তানকে নিয়ে বাগেরহাট শহরে চিকিৎসকের কাছে যান নির্যাতিত শিশুটির মা। শিশুটির বাবাও মানুষের বাড়িতে কামলা দিতে যায়। এই সুযোগে এনাম আমার মেয়েকে তার বাবার দোকানের পিছনে নিয়ে ধর্ষণ করে। পরে বাড়িতে আসলে শিশুটি তার মাকে বিষয়টি জানায়। এনামের বড় ভাই জাকির শেখকে বিষয়টি জানালে তিনি বিচার করার আশ্বাস দিয়ে আজকাল বলে ঘুরাতে থাকে। পরে কোন বিচার না পেয়ে মেয়েটির মাম মামলা দায়ের করেন।
এর আগে ২০১৩ সালে ৬ বছরের একটি শিশুকে ধর্ষণের মামলায় সাজা ভোগ করেছিল।

পিবিআই বাগেরহাটের ওসি শহিদুল ইসলাম বলেন, এনামুল মামলার পর থেকে পলাতক ছিল। তথ্য প্রযুক্তির ব্যবহার করে তাকে গ্রেফতার করেছি। জিজ্ঞাসাবাদ শেষে আদালতে সোপর্দ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বাগেরহাট


আরও
আরও পড়ুন