Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

পীরগাছায় সালিশি বৈঠকে প্রতিপক্ষের হামলায় প্রাণ গেল বৃদ্ধের

পীরগাছা (রংপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ জানুয়ারি, ২০২১, ৬:২৭ পিএম

রংপুরের পীরগাছায় সালিশি বৈঠকে প্রতিপক্ষের হামলায় আব্দুল কাদের(৬৫) নামের একজনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় একজনকে আটক করেছে পুলিশ। শুক্রবার দুপুরে উপজেলার ছাওলা ইউনিয়নের গাবুড়া গ্রামের নেছাব উদ্দিন বাজারে এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, গাবুড়া গ্রামের গফুর বাদশার সাথে একই গ্রামের বকুল গংদের জমি জমা নিয়ে বিরোধ চলে আসছিলো।শুক্রবার দুপুরে উভয় পক্ষের লোকজন জমিজমার বিরোধ মিটানোর জন্য সালিশ বৈঠকে বসে।

বৈঠকের এক পর্যায়ে বকুল ও তার লোকজন প্রতিপক্ষ গফুর বাদশার লোকজনের উপর হামলা করে। এতে গফুর বাদশার পিতা আব্দুল কাদের গুরুত্বর আহত হয়। পরে তাকে পীরগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করা হলে বিকাল ৩ টার দিকে তার মৃত্যু হয়।

এ ঘটনায় সাইদুল মন্ডল নামের এক জনকে পুলিশ আটক করেছে।

পীরগাছা থানার ওসি তদন্ত দেবাশীষ কুমার রায় বলেন, সালিশ বৈঠকে প্রতিপক্ষের হামলায় কাদের নামের একজন নিহত হয়েছে। এ ঘটনায় একজনকে আটক করা হয়েছে। বাকিদের গ্রেফতারের চেষ্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রংপুর


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ