Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সৈয়দপুরে ট্রেনে কাটা পড়ে এক ব্যক্তির মৃত্যু

সৈয়দপুর (নীলফামারী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ জানুয়ারি, ২০২১, ৬:৩২ পিএম

নীলফামারীর সৈয়দপুরে ট্রেনে কাটা পড়ে মোবারক হোসেন (৪৩) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। এ দুর্ঘটনাটি ঘটেছে গত বৃহস্পতিবার (২৮ জানুয়ারি) রাত সোয়া ৯টার দিকে সৈয়দপুর রেলওয়ে স্টেশন এলাকায়।

জানা গেছে, খুলনার খালিশপুর থানার আলমনগর গ্রামের মৃত. নেছার মিয়ার ছেলে মোবারক হোসেন। তিনি নীলফামারীর সৈয়দপুর শহরের পুরাতন বাবুপাড়ার বাসিন্দা তাঁর অসুস্থ শাশুড়িকে দেখতে খুলনা থেকে সৈয়দপুরে শ্বশুড়বাড়িতে আসেন। গত বৃহস্পতিবার রাতে তিনি ও তাঁর এক শ্যালক বাপ্পী সৈয়দপুর রেলওয়ে স্টেশনে চিলাহাটি থেকে ঢাকাগামী আন্তঃনগর নীলসাগর এক্সপ্রেস ট্রেনে তাঁর এক নিকটাত্মীয়কে তুলে দিতে আসেন। এ সময় আন্তঃনগর ট্রেনটি যথাসময়ে সৈয়দপুরে স্টেশনে এসে দাঁড়ালে মোবারক হোসেনও তাঁর আত্মীয় সঙ্গে নীলসাগর ট্রেনে উঠে পড়েন। এরপর ট্রেনটি ছেড়ে দিলে মোবারক ট্রেন থেকে তড়িঘড়ি নামতে গিয়ে পা পিছলে নিচে পড়ে যান। এতে ট্রেনের চাকা তাঁর ডান পা উরুতে কাটা পড়ে। সৈয়দপুর রেলওয়ে থানা পুলিশের সহযোগিতায় সঙ্গে সঙ্গে তাঁকে উদ্ধার করে সৈয়দপুর ১০০ শয্যা বিশিষ্ট হাসপাতালে নেয়া হয়। কিন্তু সেখানে তাঁর মৃত্যু ঘটে। নিহত মোবারক পেশায় একজন অটোচালক ছিলেন বলে পারিবারিক সূত্রে জানা যায়।

সৈয়দপুর রেলওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আব্দুর রহমান, এ দুর্ঘটনাটি জিআরপি থানা এলাকায় ঘটেছে ঠিকই। কিন্তু তাকে উদ্ধার করে ১০০ শয্যা বিশিষ্ট হাসপাতালে নিয়ে যাওয়ার পর তাঁর মৃত্যু হয়। পরে হাসপাতাল থেকে সৈয়দপুর থানায় ঘটনাটি অবহিত করা হয়।

আজ শুক্রবার সৈয়দপুর থানার ডিউটি অফিসার পিএসআই মো. রাজু জানান, ট্রেনে কাটা পড়ে এক ব্যক্তির মৃত্যুর ঘটনায় থানায় একটি ইউডি মামলা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নীলফারমারী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ