Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

১৫ ঘণ্টা পর উদ্ধার

তিতাসে শিশু চুরি

তিতাস (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৩০ জানুয়ারি, ২০২১, ১২:০২ এএম

কুমিল্লার তিতাস উপজেলায় চুরি হওয়া ১৯ মাসের শিশুকে ১৫ ঘণ্টা পর জীবিত উদ্ধারসহ অভিযুক্ত চোরকে গ্রেফতার করতে সক্ষম হয় আইন শৃঙ্খলা বাহিনী। গত বৃহস্পতিবার রাত ৮টায় উপজেলার বলরামপুর থেকে শিশুটি উদ্ধার করা হয়। উদ্ধারকৃত শিশু রাইসা উপজেলার বলরামপুর ইউনিয়নের উলুকান্দি গ্রামে তার নানা ফুল মিয়ার বাড়ি থেকে চুরি হয়। রাইসা একই উপজেলার মনাইরকান্দি গ্রামের দুবাই প্রবাসী হালিম মিয়ার কন্যা। এঘটনায় শিশু রাইসার মা জান্নাতুল আক্তার বাদী হয়ে গ্রেফতারকৃত কবির হোসেনের নামে তিতাস থানায় মামলা করেন। গ্রেফতার কবির উপজেলার বলরামপুর গ্রামের মোশারফ হোসেনের ছেলে।

এবিষয়ে অতিরিক্ত পুলিশ সুপার (মুরাদনগর সার্কেল) মীর আবিদুর রহমান প্রেস ব্রিফিংয়ে সাংবাদিকদের বলেন, কুমিল্লা পুলিশ সুপার ফারুক আহম্মেদ পিপিএম বার এর নির্দেশনায় তথ্য প্রযুক্তির মাধ্যমে তিতাস থানা পুলিশ ও ডিবি পুলিশের যৌথ অভিযানে শিশুটিকে জীবিত উদ্ধার করতে সক্ষম হয়েছি এবং একজনকে গ্রেফতার করেছি। জড়িত বাকীদেরও গেফতার করতে সক্ষম হবো ইনশা আল্লাহ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শিশু-চুরি
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ