Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ৩০ চৈত্র ১৪২৭, ২৯ শাবান ১৪৪২ হিজরী

ধামরাইয়ে ইনকিলাব সাংবাদিকের পিতার ইন্তেকাল

ধামরাই (ঢাকা) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৩০ জানুয়ারি, ২০২১, ১২:০২ এএম

ঢাকার ধামরাই প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও দৈনিক ইনকিলাবের উপজেলা সংবাদদাতা মুহাম্মদ আনিস উর রহমান স্বপনের পিতা আব্দুস সাত্তার ইন্তেকাল করেছেন। ইন্না ল্লিলাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

গতকাল সকালে ধামরাই উপজেলার কুশুরা ইউনিয়নের কাঁঠালিয়া গ্রামের নিজ বাসভবনে বার্ধক্যজনিত রোগে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেন তিনি। দীর্ঘদিন ধরে নানা রোগে ভুগছিলেন তিনি। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৯০ বছর। তিনি পাঁচ পুত্র, তিন কন্যা, স্ত্রী, আত্মীয়-স্বজন ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। সাংবাদিক আনিস উর রহমান স্বপনের পিতার মৃত্যুতে স্থানীয় সংসদ সদস্য বেনজির আহমদ, সাবেক সংসদ সদস্য এম এ মালেকসহ অন্যান্য নেতৃবৃন্দ গভীর শোক জানিয়ে তার রুহের মাগফিরাত কামনা করেন। পাশাপাশি শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান। মরহুম আব্দুস সাত্তার ভ‚মি মন্ত্রণালয়ের সার্ভেয়ার হিসাবে একাধারে ধামরাই উপজেলায় ১৫ বছর চাকরি করে ১৯৯১ সালে অবসরে যান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পিতার-ইন্তেকাল
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ