Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

‘সোলমেট’ এর দ্বিতীয় পোস্টার প্রকাশিত

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩০ জানুয়ারি, ২০২১, ১:২১ পিএম

‘ঢাকা অ্যাটাক’খ্যাত অভিনেতা তাসকিন রহমান। বেশ দাপটের সঙ্গেই তিনি কাজ করে যাচ্ছেন। সিনেমার পাশাপাশি আজকাল তাকে দেখা যাচ্ছে ওয়েব সিরিজেও। তবে গেল কয়েক সপ্তাহ ধরে তিনি শারীরিকভাবে অসুস্থ থাকায় রয়েছেন বিশ্রামে। তরুণ নির্মাতা বাপ্পী খানের প্রথম পূর্নদৈর্ঘ্য চলচ্চিত্র ‘সোলমেট’ এর দ্বিতীয় পোস্টার প্রকাশিত হয়েছে। আর অনেক জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে সোলমেট চলচ্চিত্রে তাসকিন রহমানের লুক প্রকাশিত করেছেন নির্মাতা। সেখানে তার এক ঝলক বেশ নজর কেড়েছে নেটিজেনদের।

ছবিটি নিয়ে তাসকিন রহমান বলেন, আমি সব সময় চ্যালেঞ্জ নিতে পছন্দ করি৷ বাপ্পী খান আমাকে ভীষণ সহযোগিতা করেছে চরিত্রটি ফুটিয়ে তুলতে। বাপ্পীর সবচেয়ে ভালো গুণ হলো যতক্ষণ পর্যন্ত পারফেক্ট না হয় ততক্ষণ পর্যন্ত শট নিতেই থাকে এবং অভিনয়টা আদায় করে নেয়। তাছাড়া জন এবং বিপাশার সাথে কাজের অভিজ্ঞতাটাও দারুণ ছিল।

‘সোলমেট’ প্রসঙ্গে বাপ্পী খান বলেন, অনেক কষ্ট করে সিনেমাটা নির্মাণ করেছি। কেউ যদি এই সিনেমাটার বিহাইন্ড দ্য সিনে একটা ক্যামেরা ফিট করে রাখতো তাহলে সেটাও একটা সিনেমা হয়ে যেত। অনেক ত্যাগ স্বীকার করে, কষ্ট সহ্য করে ছবিটা নির্মাণ করেছি৷ আমি ছবিটি নিয়ে আশাবাদী। তাছাড়া আমার টিমে যারা ছিলেন তারা সবাই ভীষণ ভালো করেছে। তাসকিন ভাই, জন (সাঞ্জু জন) এবং বিপাশা কবির সবাই ভালো কাজ করেছেন। প্রত্যেকের চরিত্রই ছিল ভীষণ চ্যালেঞ্জিং, যা তারা সুন্দরভাবে ফুটিয়ে তুলেছেন। আমি আশাবাদী ছবিটি দর্শক হৃদয়ে জায়গা করে নেবে।

সোলমেটের চিত্রনাট্য এবং সংলাপ লিখেছেন অনামিকা মন্ডল। কিছুদিনের মধ্যেই ছবির গানগুলো ডিজিটাল প্লাটফর্মে রিলিজ করা হবে এবং এ বছর বিশেষ দিনক্ষণ দেখে চলচ্চিত্রটি মুক্তি দেওয়া হবে জানিয়েছেন নির্মাতা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অভিনেতা তাসকিন রহমান
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ