Inqilab Logo

শুক্রবার, ২৮ জানুয়ারী ২০২২, ১৪ মাঘ ১৪২৮, ২৪ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

নানা অনিয়মের অভিযোগে সিংড়ায় বিএনপির ভোট বর্জন

সিংড়া (নাটোর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ জানুয়ারি, ২০২১, ২:০৬ পিএম

নাটোরের সিংড়া পৌর নির্বাচনে নানা অনিয়ম ও ভোট কারচুপির অভিযোগে বিএনপির মেয়র প্রার্থী তাইজুল ইসলামের ভোট বর্জন। বেলা ১টায় পৌর বিএনপির কার্যালয়ে সংবাদ সম্মেলনে এই ঘোষনা দেয়া হয়। উপজেলা বিএনপির সদস্য সচিব দাউদার মামুদ সংবাদ সম্মেলনে অভিযোগ কলেন,ভোট শুরু হওয়ার পর থেকে পৌর এলাকার প্রতিটি ওয়ার্ডে সরকার দলীয় কর্মীরা ব্যালট পেপার ছিনিয়ে নিয়ে প্রকাশ্যে নৌকা মার্কায় সিল মারছেন। প্রশাসনকে বাব বার বলা সত্বেও তারা আমাদেরকে কোন সহযোগিতা করেননি। তিনি আরও বলেন, নির্বাচনের নামে ভোট ছিনতাইয়ের মহাউৎসব করছে আওয়ামীলীগ। পুলিশ ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট এর সহযোগিতায় ভোট কারচুপি করা হচ্ছে। তাই আমরা এই নির্বাচন বর্জন করলাম। বিএনপির মেয়র প্রার্থী তাইজুল ইসলামের অভিযোগ নিজেকে মেয়র প্রার্থীর পরিচয় দেওয়ার পরও পুলিশ আমাকে ভোট কেন্দ্রে থেকে বের করে দিয়েছে। এসময় উপজেলা বিএনপির আহবায়ক এড. মুজিবুর রহমান মুন্টু সহ উপজেলা ও পৌর বিএনপির নেতারা উপস্থিত ছিলেন। উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক স¤পাদক ও শেরকোল ইউপি চেয়ারম্যান অধ্যক্ষ লুৎফুল হাবিব রুবেল বলেন,নৌকার জোয়ার দেখে নির্বাচনে হেরে যাওয়ার আশংকায় হয়তো বিএনপি ভোট বর্জন করেছে।

সিংড়া উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী রিটানিং অফিসার এসএম সামিরুল ইসলাম বলেন, বিএনপির পক্ষ থেকে এখন পর্যন্ত কোন অভিযোগ পায়নি। আইন শৃংখলার অবনতি যাতে না হয় তার জন্য প্রতিটি ওয়ার্ডে নির্বাহী ম্যাজিষ্ট্রেট সহ পুলিশ ও বিজিবির টহল অব্যহত রাখা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পৌরসভা নির্বাচন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ