Inqilab Logo

শনিবার, ২৯ জানুয়ারী ২০২২, ১৫ মাঘ ১৪২৮, ২৫ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

সঠিক সময়ে প্রতিশোধ নিবেন নোরা ফাতেহি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩০ জানুয়ারি, ২০২১, ৪:২৪ পিএম

‘বড়া পস্তাওগে’ সেই কবেই বলেছেন নোরা ফাতেহি। কিন্তু সে তো গান, হুমকি নয়। কিন্তু শুক্রবার নোরা যা বললেন তা নিয়েই ধন্দে পড়েছেন অনুরাগীরা। কারণ এ বার ব্যাপারটা গুরুতর বলে বোধ হচ্ছে। শুক্রবার সোশ্যাল মিডিয়ায় হঠাৎ একটি পোস্ট করেন নোরা। তাতে লেখা ‘পস্তানোয় আমি বিশ্বাস করি না। আমার প্রতিশোধ ভাল লাগে। আর বিশ্বাস করো, ঠিক সময়ে প্রতিশোধ নেওয়া হবেই’।

কোথাও কিচ্ছু নেই হাঠাৎ এমন পোস্ট কেন? এই তো কিছু দিন আগেই নতুন নাচের ভিডিওর ট্রেলার দেখালেন। তার দুবাই সফরের ছবিও তোলপাড় করে ফেলেছে সোশ্যাল মিডিয়ায়। তা হলে কার উপর প্রতিশোধ নেওয়ার কথা বলছেন নোরা?

প্রশ্ন উঠলেও জবাব মেলেনি। ব্যাখ্যা করেননি অভিনেত্রী। নেহাত কথার কথা বলতে গিয়ে কেউ প্রতিশোধ নেওয়ার প্রসঙ্গ তোলেন কি! এই সব ভেবেই মাথা খুঁড়ছেন নেটাগরিকরা। নোরা কুলুপ না খুললে অপেক্ষা করা ছাড়া উপায় কী!

নোরাকে সর্বশেষ দেখা গিয়েছে গুরু রান্ধোয়ার গান ‘নাচ মেরি রানি’তে। কিছু দিন আগে ডিজাইনার জুটি আবু জানি ও সন্দীপ খোসলার পোশাকে মডেলিংও করেছেন। খুব শীঘ্রই তাকে দেখা যাবে ‘ভুজ: দ্য প্রাইড অব ইন্ডিয়া’ ছবিতে। তিনি ছাড়া অজয় দেবগণ, সঞ্জয় দত্ত ও সোনাক্ষী সিনহা অভিনয় করছেন ওই ছবিতে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সোশ্যাল মিডিয়া

২২ অক্টোবর, ২০২১
১৯ ফেব্রুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ