Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিএসপিএ’র বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ৩০ জানুয়ারি, ২০২১, ৬:৪৮ পিএম

বাংলাদেশ স্পোর্টস প্রেস অ্যাসোসিয়েশনের (বিএসপিএ) বার্ষিক সাধারণ সভা (এজিএম)-২০২০ শনিবার অনুষ্ঠিত হয়েছে। এদিন বেলা ১১টায় রাজধানীর একটি রেস্টেুরেন্টে বিএসপিএ’র সভাপতি সনৎ বাবলার সভাপতিত্বে এই এজিএম। শুরুতে পবিত্র কালামে পাক থেকে তেলওয়াত করেন বিএসপিএ’র সাবেক সাধারণ সম্পাদক আমিনুল হক মল্লিক। শোক প্রস্তাব পাঠ করেন সংগঠনের সহ-সভাপতি পরাগ আরমান। এরপর গত বছর ইন্তেকাল করা বিএসপিএ সদস্য, পরিবারের সদস্য, ক্রীড়াবিদ ও সংগঠকদের আত্মার প্রতি সম্মান জানিয়ে এক মিনিট নিরবতা পালন করা হয়।

২০১৯ সালের দ্বিবার্ষিক সাধারণ সভার কার্যবিবরণী পাঠ করেন বিগত কমিটির দফতর সম্পাদক জিয়াউদ্দিন সাইমুম। পর্যায়ক্রমে নিজ নিজ প্রতিবেদন পাঠ করেন সাধারণ সম্পাদক সুদীপ্ত আহমদ আনন্দ, অর্থ সম্পাদক রাহেনুর ইসলাম এবং সাংগঠনিক সম্পাদক মো. কবিরুল ইসলাম। কুষ্টিয়া, কক্সবাজার, যশোর, রাজশাহী ও সিলেট শাখার প্রতিনিধিরাও নিজ নিজ প্রতিবেদন পাঠ করেন। এরপরই সাধারণ সভায় উত্থাপিত সকল প্রতিবেদনের উপর আলোচনা এবং সর্বস্মতিক্রমে সকল প্রতিবেদন অনুমোদিত হয়। পর্যায়ক্রমে মুক্ত আলোচনায় অংশ নেন বিএসপিএ’র সদস্যরা। মুক্ত আলোচনা শেষে ২০২০ সালের সেরা শাখা হিসেবে কক্সবাজার শাখার সভাপতির হাতে স্মারক ও প্রাইজমানি তুলে দেয়া হয়। বিএসপিএ’র নতুন সদস্যদের বরণ করার মধ্য দিয়ে এজিএম’র সমাপ্তি টানেন সভাপতি। বার্ষিক সাধারণ সভায় উপস্থিত ছিলেন বিএসপিএ’র ১২৮জন সদস্য।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিএসপিএ’
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ