Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৮ মে ২০২১, ০৪ জৈষ্ঠ্য ১৪২৮, ০৫ শাওয়াল ১৪৪২ হিজরী

নাচোলে মেয়র পদে নৌকার প্রার্থী আব্দুর রশিদ ঝালুখান

নাচোল (চাঁপাইনবাবগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ জানুয়ারি, ২০২১, ৬:৫১ পিএম

আগামী ২৮ ফেব্রুয়ারি রবিবার ৫ম ধাপে পৌরসভা নির্বাচন অনুষ্ঠিতব্য চাঁপাইনবাবগঞ্জের নাচোল পৌরসভা নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পেয়েছেন নাচোল পৌর আওয়ামীলীগের সভাপতি ও বর্তমান মেয়র আব্দুর রশিদ ঝালুখান।

আওয়ামী লীগের স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সভায় আব্দুর রশিদ ঝালুখানকে নৌকার প্রার্থী হিসেবে চূড়ান্ত করা হয়। ৩০ জানুয়ারি শনিবার প্রধানমন্ত্রীর বাসভবন গণভবনে মনোনয়ন বোর্ডের সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন আওয়ামী লীগের স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা। মনোনয়ন বোর্ডের সভা শেষে দলীয় মনোনয়নপত্র তুলে দেওয়া হয়।

উল্লেখ্য, আগামী ২৮ ফেব্রুয়ারি সারাদেশে ৫মধাপে ৩১টি পৌরসভায় ইভিএম পদ্ধতিতে নির্বাচন অনুষ্ঠিত হবে।

এদিকে মনোনয়নপত্র হাতে পেয়ে আব্দুর রশিদ ঝালুখান জানান, ৫ম ধাপের পৌরসভা নির্বাচনে অংশ গ্রহণ করে নাচোল পৌরবাসীর দোয়া সঙ্গে নিয়ে নাচোল পৌরসভাটি আওয়ামীলীগ তথা মাননীয় প্রধানমন্ত্রীকে উপহার দিতে চাই। এজন্য তিনি নাচোল উপজেলা সহ পৌর আওয়ামী লীগের সকল নেতা কর্মীদের ঐক্যবদ্ধ হয়ে ভেদাভেদ ভুলে নৌকা প্রতীককে বিজয়ী করার লক্ষ্যে কাজ করার আহ্বান জানান এবং সর্বস্তরের মানুষের সহযোগিতা ও দোয়া কামনা করেন।

এদিকে নাচোল পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের দলীয় মনোনয়নের প্রত্যাশায় দলীয় মনোনয়ন পত্র তুলেছিলেন, বর্তমান উপজেলা ভাইস চেয়ারম্যান রেজাউল করিম বাবু, মহিলা ভাইস চেয়ারম্যান জান্নাতুন নাঈম মুন্নি, পৌর কাউন্সিলর ও উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ফারুক হোসেন বাবু, জেলা পরিষদের সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক রয়েল বিশ্বাস এবং পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আনোয়ারুল ইসলাম ঝাইটন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চাঁপাইনবাবগঞ্জ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ