Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

গাজীপুরে জুয়ারীদের হামলায় ২ পুলিশ আহত: গ্রেফতার ৩

গাজীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ জানুয়ারি, ২০২১, ৭:৫৩ পিএম

গাজীপুরে জুয়ারি ও মাদক ব্যবসায়ীরা পুলিশের উপর হামলা করে তাদের ২ সহযোগীকে ছিনিয়ে নিয়েছে। এ সময় জুয়ারি ও মাদক ব্যবসায়ীদের হামলায় পুলিশের এক এএসআই সহ ২ জন আহত হয়। এ হামলার সাথে জড়িত থাকার অভিযোগে পুলিশ ৩ জন কে গ্রেফতার করেছে। শুক্রবার ভোর রাতে গাজীপুর মহানগরীর দিঘীর চালা এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশের উপর হামলার ঘটনায় গ্রেফতারকৃতরা হলো- গাজীপুর সিটি কর্পোরেশনের দিঘীরচালা এলাকার মৃত মিজানুর রহমানের ছেলে সাইফুল ইসলাম টিটু (২৪), কিশোরগঞ্জের কটিয়াদি থানার গুছিয়াহাটা এলাকার মৃত আব্দুল মোজামের ছেলে ফরিদ (৪৮) ও একই থানার সাতরধোন এলাকার মোক্তার উদ্দিনের ছেলে আলাউদ্দিন (২৮)।

গাজীপুর মহানগরী পুলিশের বাসন থানার ওসি মোহাম্মদ কামরুল ফারুক জানান, শুক্রবার রাতের ডিউটি শেষে সকালে গাজীপুর মেট্রোপলিটন পুলিশের বাসন থানার এএসআই আব্দুর রহিম (৪২) ও কনস্টেবল তৈবুর রহমান (২৮) থানায় ফিরছিলেন। পথে তারা সংবাদ পান স্থানীয় চান্দনা চৌরাস্তা এলাকার ঊনিশে টাওয়ার ভবন সংলগ্ন সিয়াম পরিবহন বাস সার্ভিসের কাউন্টারে বসে ক’ব্যক্তি শুক্রবার সকালে জুয়া খেলছে ও মাদক দ্রব্য বিক্রি করছে। এ গোপন সংবাদের ভিত্তিতে তারা সেখানে অভিযান চালিয়ে দুইজনকে আটক করেন। তাদেরকে নিয়ে থানার উদ্দেশ্যে রওনা হলে অন্য জুয়াড়ি ও মাদক ব্যবসায়ীসহ আটককৃতদের সহযোগীরা দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে পুলিশের উপর হামলা চালায় এবং মারধর করে। এসময় তারা পুলিশের কাছ থেকে আটককৃতদের ছিনিয়ে নিয়ে যায়। হামলায় পুলিশের ২ সদস্য আহত হন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে তাদেরকে উদ্ধার করে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

গুরুতর আঘাত প্রাপ্ত এএসআই আব্দুর রহিমের মাথায় প্রায় ২০টি সেলাই লেগেছে। পরে পুলিশ ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে ৩ জনকে গ্রেফতার করেন। এ ব্যাপারে পুলিশ বাদী হয়ে বাসন থানায় মামলা দায়ের করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গাজীপুর


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ