Inqilab Logo

মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

ভ্যান চালকের লাশ উদ্ধার

পার্বতীপুর (দিনাজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩১ জানুয়ারি, ২০২১, ১২:০১ এএম

দিনাজপুরের পার্বতীপুরে মো. সুমন (২৫) নামে এক ভ্যান চালকের লাশ উদ্ধার করা হয়েছে। গত শুক্রবার দুপুর দেড়টায় দিনাজপুরের কোতোয়ালী থানার পারগাঁও এলাকার আত্রাই নদীর শ্বশানঘাট থেকে তার লাশ পুলিশ উদ্ধার করে। সে শহরের গুলপাড়ার বাসিন্দা।
নিহতের পরিবার সূত্রে জানা গেছে, গত বৃহস্পতিবার বিকেল ৪টায় সুমন বাড়ি থেকে বের হয়ে যায়। পরে সে যাত্রী নিয়ে দিনাজপুরের উদ্দেশে যায়। রাত ৯টার দিকে প্রতিবেশী শাহিনুরের সাথে তার মোবাইল ফোনে কথা হয় বলে তার স্বজনরা জানান। পরে পার্বতীপুর শহরে মাইকিং করা হলে দুপুর সাড়ে ১২টায় দিকে চিরিরবন্দর এলাকায় মাইকিং করার সময় দুবর্ৃৃত্তরা শ্বাসরোধ করে লাশ ফেলে রাখার সংবাদটি পায়। পরে থানায় গিয়ে স্বজনরা লাশটি চিনতে পারে।
সুমনের বোন মনি বেগম জানান, ভ্যানের কারণে তার ভাইয়ের মৃত্যুর ঘটনা সংঘটিত হয়েছে। নিহত সুমনের বাবার নাম মৃত আলী হোসেন। তার বাবার জন্ম খুলনা জেলায়। স্বাধীনতার পর থেকে সে পার্বতীপুর এলাকায় বসবাস করছে।
কোতোয়ালী থানার এসআই জসিম জানান, ভ্যান চালকের গলায় মাফলার প্যাচানো অবস্থায় মৃত ব্যক্তির লাশ উদ্ধার করা হয়। তার লাশ ময়নাতদন্তের জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিক্যাল কজেল হাসপাতালে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ