Inqilab Logo

সোমবার, ১৭ জানুয়ারী ২০২২, ০৩ মাঘ ১৪২৮, ১৩ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

শেরপুর পৌরসভায় দলীয় প্রার্থীর বিপক্ষে স্বতন্ত্র প্রার্থী হওয়ায় আ.লীগ নেতা আধার ও আরিফ রেজাকে বহিষ্কার

শেরপুর জেলা সংবাদাতা | প্রকাশের সময় : ৩১ জানুয়ারি, ২০২১, ২:৫৫ পিএম

শেরপুর পৌরসভায় দলীয় প্রার্থীর বিপক্ষে স্বতন্ত্র প্রার্থী হওয়ায় এবং দলের শৃঙ্খলা ভঙ্গ করার অভিযোগে শেরপুর জেলা আওয়ামলীগের তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক এডভোকেট রফিকুল ইসলাম আধার ও শ্রম বিষয়ক সম্পাদক আরিফ রেজাকে তাদের পদ ও দলের প্রাথমিক সদস্য পদ থেকে বহিস্কার করেছে শেরপুর জেলা আওয়ামীলীগ। ৩১ জানুয়ারী দুপুরে জেলা আওয়ামীলীগের সভাপতি ও জাতীয় সংসদের হুইপ বীরমুক্তিযোদ্ধা মো: আতিউর রহমান আতিক ও সাধারণ সম্পাদক এডভোকেট চন্দন কুমার পালের স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়। প্রেসবিজ্ঞপ্তিতে আরো জানানো হয়, এখন থেকে এ দুইজন আওয়ামীলীগের কোন পদপদবীর পরিচয় দিতে পারবেননা। আওয়ামীলীগের পরিচয় দেয়া হলে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।
এ ব্যাপারে এডভোকেট রফিকুল ইসলাম আধার জানান, আমরা জেলা আওয়ামীলীগে আছি। আমাদের বহিস্কারের প্রস্তাব জেলা আওয়ামীলীগ কেন্দ্রে পাঠাতে পারেন। তারা সরাসরি বহিস্কার করতে পারেননা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বহিষ্কার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ