Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

জীবিত বঙ্গবন্ধুর চেয়ে মৃত বঙ্গবন্ধু অনেক শক্তিশালী- ড. নদভী এমপি

লোহাগাড়া (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩১ জানুয়ারি, ২০২১, ৩:১২ পিএম

চট্টগ্রাম-১৫ (লোহাাগাড়া-সাতকানিয়া) আসনের সংসদ সদস্য ড. আবু রেজা মোহাম্মদ নেজামুদ্দিন নদভী বলেছেন, জীবিত বঙ্গবন্ধুর চেয়ে মৃত বঙ্গবন্ধু অনেক শক্তিশালী। বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে সোনার মানুষ লাগবে। শিক্ষার্থীদের সুশিক্ষায় শিক্ষিত করে সেই সব সোনার মানুষ তৈরি করতে হবে। বাংলাদেশ এখন আর পিছিয়ে নেই। জননেত্রী শেখ হাসিনার সুযোগ্য নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে গেছে। উন্নয়নের এই অগ্রযাত্রা কেউ থামাতে পারবে না।’ রবিবার সকালে সাতকানিয়া সরকারী কলেজের প্রায় ৯ কোটি টাকা ব্যয়ে ৬ তলা নতুন ভবনের ভিত্তি প্রস্তর
স্থাপন উপলক্ষে আয়োজিত এক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
তিনি আরো বলেন, ‘কলেজটির শিক্ষার পরিবেশ খুবই ভাল। কলেজটিকে সুন্দর নান্দনিক শিক্ষা প্রতিষ্ঠানে রূপ দিতে চেষ্টা করছি। আগামী তিন বছরের মধ্যে সকলের সহযোগিতায় কলেজের চেহারা পাল্টে যাবে ইনশাআল্লাহ।
সাতকানিয়া সরকারি কলেজ’র অধ্যক্ষ প্রফেসর কৃষ্ণচন্দ্র দত্ত’র সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন সাতকানিয়া উপজেলা নির্বাহী অফিসার আব্দুস সালাম চৌধুরী, চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক নুরুল আবছার চৌধুরী, সাতকানিয়া থানার অফিসার ইনচার্জ আনোয়ার হোসেন, শিক্ষক পরিষদ সম্পাদক সহকারী অধ্যাপক আমানউল্লাহ, সাতকানিয়া উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি মাস্টার ফরিদুল আলম,
যুগ্ম-সম্পাদক ফয়েজ আহমদ লিটন, সাতকানিয়া কলেজ এর সাবেক সভাপতি আবু ছালেক, সাতকানিয়া উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক হারেজ মুহাম্মদ, সাতকানিয়া পৌরসভা যুবলীগের সভাপতি আনিছুর রহমান, সাধারণ সম্পাদক জাবেদ ইকবাল, সাংসদ’র সহকারী একান্ত সচিব এস এম সাহাদাৎ হোসেন, দেলোয়ার হোসেন বেলাল, সাতকানিয়া উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আব্দুল মান্নান, সাতকানিয়া পৌর ছাত্রলীগের আহবায়ক মোহাম্মদ ইদ্রিচ, যুগ্ম আহবায়ক মোহাম্মদ এমরান, সাতকানিয়া কলেজ ছাত্রলীগের সভাপতি মোহাম্মদ জাহিদুল ইসলাম, সাধারণ সম্পাদক ইমতিয়াজ ফারুক ইমু প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ