Inqilab Logo

ঢাকা, শনিবার, ১৫ আগস্ট ২০২০, ৩১ শ্রাবণ ১৪২৭, ২৪ যিলহজ ১৪৪১ হিজরী
শিরোনাম

সালমান খানের গেইম অ্যাপ ‘বিইং সালমান’

প্রকাশের সময় : ৩০ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

ভক্তদের সঙ্গে যুক্ত হবার কোনো সুযোগ হাতছাড়া করতে রাজি নন। কারণ ভক্ত ছাড়া তারকার মূল্য কী? এবার তিনি এক নতুন কৌশল নিয়ে ভক্তদের কাছে এসেছেন। তার নামে একটি গেইম অ্যাপ এসেছে।
কিছুদিন আগে বলিউডের শীর্ষ এই অভিনেতা যখন টুইট করেন ‘এসো রবিবারে গেইম খেলি’ সবাই ভেবে নিয়েছিল তিনি টুইটারে কোনো গেইম খেলবেন। কিন্তু সর্বশেষ জানা গেল সেটি ছিল সালমান খানের অফিসিয়াল গেইম অ্যাপ ‘বিইং সালমান’।
৫০ বছর বয়সী সুপারস্টার তার টুইটার মাইক্রোবøগে একটি ভিডিও পোস্ট করে টুইট করেন : “আমার অফিসিয়াল গেইম #বিইংসালমানগেইম বেরিয়েছে! খেলো!” একইসঙ্গে তিনি একটি ওয়েবসাইটের লিঙ্ক যুক্ত করেছেন যাতে সরাসরি এপিকে ডাউনলোড, অ্যান্ড্রয়েড এবং অ্যাপল অ্যাপ স্টোরের লিঙ্কগুলো দেয়া আছে।
গেইমটি খেলার সময় গেইমার তার জনপ্রিয় তিনটি সাজ নিতে পারবে। এগুলো হলো ‘দাবাঙ’ ফিল্মের চুলবুল পাÐে, ‘এক থা টাইগার’-এর টাইগার এবং ‘প্রেম রত ধন পায়ো’র প্রেম। সালমান প্রতিশ্রæতি দিয়েছেন চলচ্চিত্রগুলোর মতোই গেইমটি দারুণ রোমাঞ্চকর।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সালমান খানের গেইম অ্যাপ ‘বিইং সালমান’
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ