Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ২২ অক্টোবর ২০১৯, ০৬ কার্তিক ১৪২৬, ২২ সফর ১৪৪১ হিজরী

জি টিভির ‘আম্মা’ সিরিয়াল ছাড়লেন রাইনা জোশি

প্রকাশের সময় : ৩০ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

একসময় মডেল ছিলেন রাইনা জোশি। পরে বলিউডে উর্বশী শর্মা নামে তার অভিষেক হয়। মাত্র দুই মাস আগে ঢাক-ঢোল পিটিয়ে টেলিভিশনে কাজ শুরু করেন তিনি। জি টিভির ‘এক মা জো লাখোঁ কে লিয়ে বানি আম্মা’ সিরিয়াল দিয়ে তার টিভি অধ্যায় শুরু হয়। ফারহান পি জাম্মার মুম্বাইভিত্তিক শোটি এক সাধারণ নারীর গডমাদারে পরিণত হবার গল্প।
রাইনাই সিরিয়ালটির কেন্দ্রীয় চরিত্র জিনাতের ভ‚মিকায় অভিনয় করে আসছিলেন। কিন্তু তিনি সিরিয়ালটিকে বিদায় দেবার সিদ্ধান্ত নিয়েছেন। জানা গেছে, তিনি চরিত্রটিকে যত বয়স্ক দেখাবার কথা ছিল তাতে রাজি হচ্ছিলেন না। তিনি বলেন, “মূল পরিকল্পনায় কাহিনী বেশ কয়েক বছর এগিয়ে নেবার কথা ছিল তবে আমার পর্দার সন্তানদের বয়স নিয়ে কোনো নিশ্চিত কথা বলা হয়নি। তাদের কাস্ট করার পর আমাকে বয়স্ক দেখাতে হবে এমনই কথা ছিল।”
অভিনেত্রীটি প্রসথেটিক্সের সহায়তা গ্রহণ করতে চেয়েছিলেন কিন্তু তা চরিত্রটির জন্য মানানসই হচ্ছিল না। “প্রসথেটিক মেক-আপের এক সেশনে কমপক্ষে দুই ঘণ্টা লেগে যায়। আমাদের আসল লোকেশনে কাজ করতে হয় বলে সেখানকার তাপে সেই মেক-আপ বহাল রেখে শুটিং শেষ করা সম্ভব হয় না,” রাইনা বলেন।
কয়েকদিন আগে আরেক অভিনেতা আমান ভার্মাও সিরিয়ালটি ছেড়ে দিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ