Inqilab Logo

শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ১৯ অগ্রহায়ণ ১৪২৮, ২৮ রবিউস সানী ১৪৪৩ হিজরী

১৩ মার্চ থেকে খুলছে ঢাবির হল

বিশ্ববিদ্যালয়ের রিপোর্টার : | প্রকাশের সময় : ১ ফেব্রুয়ারি, ২০২১, ১২:০১ এএম

ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) স্নাতক ও স্নাতকোত্তর শেষ বর্ষের শিক্ষার্থীদের পরীক্ষার জন্য আগামী ১৩ মার্চ থেকে হল খোলার সিদ্ধান্ত নিয়েছে বিশ্ববিদ্যালয়ের একাডেমিক কাউন্সিল। গতকাল রবিবার বিকালে বিশ্ববিদ্যালয়ের জরুরি একাডেমিক কাউন্সিল সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়। সভায় উপস্থিত একাধিক সূত্র বিষয়টি ইনকিলাবকে নিশ্চিত করেন।

বিকেল ৩টায় সভাটি শুর” হয়। এর আগে গত মঙ্গলবার প্রভোস্ট কমিটির সভায় স্বাস্থ্যবিধি মেনে মার্চের শুরুতে সীমিত পরিসরে আবাসিক হল খোলার সুপারিশ করা হয়। সভাসূত্র জানায়, হল খোলার দুই সপ্তাহের মধ্যে পরীক্ষার তারিখ ঘোষণা করা হবে। তবে যেসব বিভাগ ইতোমধ্যে পরীক্ষার তারিখ ঘোষণা করেছে তাদের পরীক্ষা নিতে কোন বাধা থাকবে না।

একাডেমিক কাউন্সিলের সভা থেকে আগামী এক সপ্তাহের মধ্যে কোন কোন বিভাগের পরীক্ষা আগে হবে তাদের তালিকা প্রস্তুত এবং আগামী সাত ফেব্র”য়ারি থেকে বিশ্ববিদ্যালয়ের অফিস পূর্ণ দিবস সিদ্ধান্ত নেওয়া হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুলছে ঢাবির হল

১ ফেব্রুয়ারি, ২০২১
আরও পড়ুন