Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ১৩ মে ২০২১, ৩০ বৈশাখ ১৪২৮, ৩০ রমজান ১৪৪২ হিজরী

রাবি শিক্ষার্থীর আত্মহত্যা

রাবি সংবাদদাতা : | প্রকাশের সময় : ১ ফেব্রুয়ারি, ২০২১, ১২:০০ এএম

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের তৃতীয় বর্ষের এক শিক্ষার্থী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। গতকাল শনিবার রাত সোয়া ১টায় মির্জাপুরের রোজা ছাত্রীনিবাসে ঝুলন্ত অবস্থায় তার লাশ পাওয়া যায়।

বিশ্ববিদ্যালয় সূত্রে জানা যায়, গত শনিবার রাত ১টার দিকে সর্বশেষ মোবাশ্বিরার সঙ্গে কথা হয় ওই ছাত্রীনিবাসের অন্য আবাসিক ছাত্রীদের। তারপর তার সাড়াশব্দ না পেয়ে ও দরজা বন্ধ পেয়ে ডাকাডাকি করা হয়। পরে দরজা ভেঙে তাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান ছাত্রীনিবাসের অন্য শিক্ষার্থীরা।
পরে পুলিশ ও আইন বিভাগের সভাপতিকে খবর দেয়া হয়। খবর পেয়ে ঘটনাস্থলে যান মতিহার থানা পুলিশ ও আইন বিভাগের সভাপতি অধ্যাপক ড. হাসিবুল আলম প্রধান। তারপর ওই ছাত্রীর বাড়িতে খবর দেন তারা। এই ব্যাপারে বিভাগের সভাপতি অধ্যাপক ড. হাসিবুল আলম প্রধান বলেন, কী কারণে এ ঘটনা ঘটলো তা এখনও জানা যায়নি। তবে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তিনি আত্মহত্যা করেছেন। রাজশাহী মেট্রোপলিটন পুলিশের মতিহার সার্কেলের এডিসি একরাম হোসেন বলেন, ঝুলন্ত অবস্থায় শিক্ষার্থীর লাশ উদ্ধার করা হয়েছে বিষয়টি দেখছি। যথাযথ তদন্তের পর মৃত্যুর কারণ জানা যাবে।
মতিহার থানার উপ-পরিদর্শক ইমরান হাসান বলেন, মৃত্যুর কারণ জানা সম্ভব হয়নি। ময়নাতদন্তের জন্য লাশ রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়েছ। ময়নাতদন্তের রিপোর্ট না পাওয়া পর্যন্ত বিস্তারিত বলা যাবে না এই বিষয়ে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রাবি শিক্ষার্থীর আত্মহত্যা

১ ফেব্রুয়ারি, ২০২১
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ