Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

রহস্যময়ী দৃষ্টিতে ধরা দিলেন মিথিলা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১ ফেব্রুয়ারি, ২০২১, ১২:১৪ পিএম
কালো পোশাকে উষ্ণতামাখা পোজে সামাজিক মাধ্যমে সম্প্রতি ছবি পোস্ট করেছেন অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা। কাউচের উপর শুয়ে উন্মুক্ত কাঁধ পোশাকে ক্যামেরার সামনে পোজ দিয়েছেন। এর আগেও বহুবার সাহসী ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। 
 
সেই ধারাবাহিকতায় এবার রহস্যময়ী দৃষ্টিতে ধরা দিয়েছেন মিথিলা। পোস্ট করে ক্যাপশনে মিথিলা লিখেছেন, ‘আমি অন্ধকারে শান্তভাবে শীতযাপন করতে পছন্দ করি।’ সাহসী ছবিতে ফের একবার সকলের দৃষ্টি আকর্ষণ করলেন ওপার বাংলার জনপ্রিয় নির্মাতা সৃজিতের স্ত্রী। মিথিলা সামাজিক মাধ্যমে ছবি পোস্ট করতেই তা ভাইরাল হয়ে যায়। যদিও অভিনেত্রীর কমেন্ট বক্স নির্দিষ্ট কয়েকজন মানুষের জন্যই খোলা রেখেছেন।
 
বিনা মেকআপে অভিনেত্রীর আরও লাস্যময়ী রূপ প্রকাশিত হচ্ছে। এর আগে সাহসী ছবি পোস্ট করে নেটিজেনের ট্রোলের শিকার হয়েছিলেন তিনি। সাইবার বুলিং নিয়ে দিন কয়েক আগেই সরব হয়েছিলেন অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা। বুলিংয়ের মুখে পড়ে সম্প্রতি ইনস্টাগ্রামের কমেন্ট সেকশনে বন্ধ করে দিয়েছেন তিনি। খুব নির্দিষ্ট ব্যক্তি কমেন্ট করতে পারবেন অভিনেত্রীর পোস্টে।
 


 

Show all comments
  • Abdul Hamid ২ ফেব্রুয়ারি, ২০২১, ২:৩৯ পিএম says : 0
    এই মানুষটার কোন কিছু শুনতে আর ভালো লাগেনা,
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মিথিলা
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ