Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

স্কুলছাত্রীকে গণধর্ষণ ঘোড়াঘাটে আটক ৩

হিলি বন্দর সংবাদদাতা | প্রকাশের সময় : ২ ফেব্রুয়ারি, ২০২১, ১২:০১ এএম

দিনাজপুরের ঘোড়াঘাটে এক স্কুলছাত্রীকে লিচুবাগানে আটকে রাতভর গণধর্ষণের পর রক্তাক্ত অবস্থায় ফেলে পালিয়ে যাওয়ার অভিযোগ ওঠেছে। এ ঘটনায় ওই শিক্ষার্থীর মা থানায় মামলা করলে অভিযুক্ত তিনজনকে আটক করেছে পুলিশ। আটককৃতরা হলেন- উপজেলার বাউপুকুর মৃত লাল মিয়ার ছেলে ছদ্মবেশী প্রেমিক লাবু মিয়া (২৮), একই গ্রামের আহাম্মদ আলীর ছেলে রাজমিস্ত্রি আশরাফুল ইসলাম (৩৫) ও পৌর এলাকার বাউপুকুর গ্রামের বেলাল হোসেনের ছেলে রাজমিস্ত্রি ওমর ফারুক (২১)।
মামলা এজাহার সূত্রে জানা যায়, ওই স্কুলছাত্রীর সঙ্গে একই গ্রামের মৃত চুরকা হাসদার ছেলে রাজুর প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। তাদের দুজনের মধ্যে মোবাইলে কথা বলার বিষয়টি জেনে কৌশলে মেয়ের ফোন নম্বরটি সংগ্রহ করে লাবু নামের এক যুবক। পরে তিনি রাজু পরিচয়ে মেয়েটির সঙ্গে কথা বলতে থাকে। একপর্যায়ে গত ৩০ জানুয়ারি রাত ৩টার দিকে স্কুলছাত্রীর বাড়ির পাশে আব্দুর রহমানের লিচুবাগানে তাকে দেখা করতে বলে।
বাগানে গিয়ে সে প্রেমিক রাজুর পরিবর্তে অন্য এক যুবককে দেখে চিৎকার করে এবং দৌঁড়ে বাড়িতে পালানোর চেষ্টা করলে লাবুর সঙ্গে বাগানে আগে থেকেই অবস্থান নেয়া দুই সহযোগি ওমর ফারুক এবং আশরাফুল (১৭) মেয়েটিকে আটকে মুখ চেপে ধরে। পরে লিচুর বাগানেই পালাক্রমে ওই তিনজন মেয়েটিকে গণধর্ষণ করে বাগানে ফেলে পালিয়ে যায়।
মেয়েটির মা জানান, সকালে ঘুম থেকে ওঠে ঘরে মেয়েকে দেখতে না পেয়ে অনেক খোঁজাখুঁজির একপর্যায়ে লিচুবাগানে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকা মেয়েকে উদ্ধার করে বাড়িতে নিয়ে আসি। পরে মেয়ের মুখে পুরো ঘটনা শুনে সে মেয়েকে নিয়ে থানায় যায় এবং মামলা দায়ের করে।
ঘোড়াঘাট থানার ওসি আজিম উদ্দিন জানান, গত ৩১ জানুয়ারি রাতে ভিকটিমকে নিয়ে তার মা থানায় এসে তিনজনের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগে মামলা দায়ের করেন। পরে উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ওই তিন যুবককে আটক করা হয়।
আটককৃতদের গতকাল সোমবার সকালে দিনাজপুরের আদালতে পাঠানো হয়েছে। তিনি আরো বলেন, ভিকটিমকের ডিএনএ টেস্ট করানোর জন্য দিনাজপুর মেডিক্যালে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ