Inqilab Logo

ঢাকা সোমবার, ১২ এপ্রিল ২০২১, ২৯ চৈত্র ১৪২৭, ২৮ শাবান ১৪৪২ হিজরী

মতলব উত্তর থানার ওসি তদন্ত পদে মো. মাসুদ এর যোগদান

মতলব (চাঁদপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ ফেব্রুয়ারি, ২০২১, ৯:০৩ পিএম

মতলব উত্তর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) হিসেবে ইন্সপেক্টর মো. মাসুদ যোগদান করেছেন। সোমবার (১ ফেব্রুয়ারি) তিনি মতলব উত্তর থানায় তাঁর দায়িত্ব বুঝে নিয়ে যোগদান করেন।

মতলব উত্তর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) পদে দীর্ঘদিন দায়িত্বে থাকা ইন্সপেক্টর মুহাম্মদ শাহজাহান কামাল অফিসার ইনচার্জ হিসেবে যোগদান করার পর সেই কর্মস্থলে ইন্সপেক্টর মো. মাসুদ যোগদান করেন। ইন্সপেক্টর মো. মাসুদ এর পূর্বে নতুন বাজার পুলিশ ফাঁড়ির ইনচার্জ হিসেবে দায়িত্বরত ছিলেন।

ইন্সপেক্টর মো. মাসুদ চট্টগ্রাম জেলার মিরেরসরাই এলাকার বাসিন্দা। তিনি এক ছেলে ও এক মেয়ের জনক। মো. মাসুদ চট্টগ্রাম নিজামপুর কলেজে পড়াশোনা শেষ করে ২০১১ সালের জানুয়ারি ৭ তারিখে পুলিশ বিভাগে যোগদান করেন।

দীর্ঘ ১০ বছর তিনি অত্যন্ত সুনাম ও দক্ষতার সহিত পুলিশ বিভাগে চাকরি করেছেন।

নবাগত পুলিশ পরিদর্শক তদন্ত মো. মাসুদ জানায়, মতলব উত্তর থেকে মাদক, সন্ত্রাস ,জঙ্গিবাদ, নির্মূল করার লক্ষ্যে যা করা প্রয়োজন তাই করা হবে। এর সাথে যারা জড়িত থাকবে তার বিরুদ্ধে ব্যবস্থা। কোন অপরাধীকে ছাড় দেওয়া হবে না সে যেই হোক তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে। মাদকের সাথে কোন আপোষ নেই, মাদক নির্মূল করার জন্য সকলের সহযোগিতা কামনা করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চাঁদপুর


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ