Inqilab Logo

ঢাকা বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ০১ ব্শৈাখ ১৪২৮, ০১ রমজান ১৪৪২ হিজরী

মাগুরায় ১ হাজার ৭ বোতল ফেন্সিডিল ও ৪০ কেজি গাঁজাসহ তিনজন আটক

মাগুরা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১ ফেব্রুয়ারি, ২০২১, ১০:০৯ পিএম

মাগুরার শ্রীপুর উপজেলার মাগুরা কামারখালী মহাসড়কের মাজাইল মান্দারতলা থেকে ১০০৭ বোতল ফেন্সিডিল ও ৪০কেজি গাঁজাসহ তিনজনকে আটক করেছে র‌্যাব-৬। সোমবার দুপুরে তাদের আটক করা হয়। আটককৃত হলেন, মেহেরপুর সদরের সাত্তার মন্ডলের ছেলে শমিরুল মন্ডল (২৮) ও একই গ্রামের মৃত খোদাবক্সের ছেলে মো. আসান (৫০) এবং মেহেরপুর সদরের বারাতি বাজার গ্রামের মোহর আলীর ছেলে রিপন আলী (২৫)।

শ্রীপুর থানার ওসি আলী আহম্মেদ মাসুদ জানান, র‌্যাব ৬ এর সিপিসি ৩ যশোর ক্যাম্প এবং স্পেশাল কোম্পানি খুলনার বিশেষ যৌথ অভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে মাগুরা জেলার শ্রীপুর থানাধীন মাজাইল মান্দারতলা এলাকায় চেক পোস্ট স্থাপন করে বগুড়া-ট-১১-২৪৪৯ রেজিস্ট্রেশনের একটি ট্রাক সংকেত দেওয়া সত্ত্বেও দ্রুত বেগে চেকপোস্ট অতিক্রমের চেষ্টা করে। পরে ট্রাকটি আটক করে তল্লাশি করা হয়। এসময় ট্রাকটির পিছনের ডালায় ত্রিপল দিয়ে ঢাকা অবস্থায় ১০০৭ বোতল ফেন্সিডিল ও প্লাস্টিকের বস্তার মধ্যে আটটি বান্ডিলে রক্ষিত ৪০ কেজি গাঁজা উদ্ধার পূর্বক জব্দ করা হয়। অবৈধ মাদকদ্রব্য পরিবহনের দায়ে ট্রাকটিসহ তিনজনকে গ্রেফতার করে রাত সাড়ে ৭ টার দিকে শ্রীপুর থানায় হস্তান্তর করে। আটক ৩ জনের বিরুদ্ধে মাদক আইনে মামলা রুজু প্রক্রিয়াধীন রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাগুরা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ