Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

জয়া আহসানকে পেটুক হতে হবে!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২ ফেব্রুয়ারি, ২০২১, ১১:৫৪ এএম
গ্রামের এক মেয়ে, যে খেতে খুব ভালোবাসে। যা পায়, সে তাই খায়। যখন সে কিছু পায় না, তখন চুরি করে খায়। তারপর তাকে গ্রাম থেকে বিতারিত করা হয়। বিভূতিভূষণ বন্দ্যোপাধ্যায়ের একটি ছোট গল্পের কাহিনি এটি। আর এই গল্প নিয়েই কলকাতায় নির্মিত হচ্ছে ‘চালচিত্র’ নামে চলচ্চিত্র। এই চলচ্চিত্রের একটি চরিত্রে অভিনয় করবেন দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। আর সেই চরিত্রের জন্যই তাকে প্রচুর খেতে হবে। এবার পেটুক হতে হবে তার। 
 
এই চলচ্চিত্রটির প্লট অনুযায়ী জয়া আহসানকে পেটুক হতে হবে! তাকে প্রচুর খাবার খেতে হবে। কিন্তু বাস্তব জীবনে এই অভিনেত্রী ডায়েট সম্পর্কে খুব সচেতন। জয়া বিষয়টি কীভাবে নিয়ন্ত্রণ করবেন? জবাবে জয়া আহসান বলেন- আমি ভীষণ খেতে ভালোবাসি! আপনি সিনেমাটি দেখলে বুঝতে পারবেন আমি ডায়েট কনসাশ কিনা।
 
‘চালচিত্র’ চলচ্চিত্রে গুরুত্বপূর্ণ একটি চরিত্রে অভিনয় করবেন সব্যসাচী চক্রবর্তী। এটি পরিচালনা করছেন চিত্র ভানু বসু। কয়েকদিন আগে কলকাতার একটি পাঁচতারা রেস্তোরাঁয় ওটিটি প্ল্যাটফর্ম হিপ্পিক্সর উদ্বোধনী অনুষ্ঠানে নতুন এই চলচ্চিত্রের ঘোষণা দেয়া হয়। এসময় উপস্থিত ছিলেন চলচ্চিত্রটির মূখ্য অভিনেত্রী জয়া আহসান, ঋতুপর্ণা সেনগুপ্ত প্রমুখ।
 
এই চলচ্চিত্রে জয়া আহসানকে বেছে নেয়া প্রসঙ্গে পরিচালক চিত্র ভানু বসু বলেন- জয়ার মধ্যে গ্রাম্য লুক ধরে রাখার ক্ষমতা আছে। ‘বিসর্জন’, ‘বিজয়া’, ‘দেবী’-এর মতো সিনেমা প্রমাণ করেছে, জয়া নিজের স্টারডম ভেঙে ফেলতে পারে।


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টলিউড


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ