Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

আটপাড়ায় নারী স্বাস্থ্য সহকারীর উপর হামলার প্রতিবাদে মানববন্ধন

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ ফেব্রুয়ারি, ২০২১, ১:০৩ পিএম

সরকারী দায়িত্ব পালন করা কালে নারী স্বাস্থ্য সহকারীর উপর ন্যাক্কার জনক ও বর্বোরচিত হামলার প্রতিবাদে এবং হামলাকারী আসামী নূর মোহাম্মদকে দ্রুত গ্রেফতারের দাবীতে নেত্রকোনায় মানববন্ধন করেছে স্বাস্থ্য সহকারীবৃন্দ।
বাংলাদেশ হেল্থ এসিষ্টেন্ট এসোসিয়েশন, নেত্রকোনা জেলা শাখা মঙ্গলবার সকাল ১১টা থেকে ১২টা পর্যন্ত প্রেসক্লাবের সামনের সড়কে পৌরসভার মোড়ে এই মানববন্ধন কর্মসূচী পালন করে।
মানববন্ধন চলাকালে এই ন্যাক্কার জনক হামলার প্রতিবাদ জানিয়ে অবিলম্বে হামলাকারী আটপাড়া উপজেলার স্বরমুশিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নূর মোহাম্মদকে গ্রেফতার এবং দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানিয়ে বক্তব্য রাখেন নেত্রকোনা জেলা হেল্থ এসিষ্টেন্ট এসোসিয়েশনের সভাপতি এইচ এম রাব্বী, সাধারণ সম্পাদক মোঃ মুখশেদুর রহমান খান, সহ-সভাপতি খানে সবুর খান, তারিকুজ্জামান রিপন, সহকারী স্বাস্থ্য পরিদর্শক এ টি এম এ রাজ্জাক, ইপিআই সুপার মজিবুর রহমান ও আটপাড়ার ইন্সপেক্টর ইনচার্জ শংকর কুমার রায় প্রমূখ।
উল্লেখ্য, আটপাড়া উপজেলার স্বরমুশিয়া ইউনিয়নের দায়িত্ব প্রাপ্ত স্বাস্থ্য সহকারী সুরাইয়া আক্তার গত ২৭ জানুয়ারী সকাল ১১টার দিকে পূর্ব রুপচন্দ্রপুর গ্রামে হাম রুবেলা টিকা দেয়া কালে উক্ত গ্রামের মৃত ইজ্জত আলী মাস্টারের পুত্র স্বরমুশিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক তাকে অশ্রাব্য ভাষায় গালিগালাজ এবং শারীরিকভাবে লাঞ্চিত করে। বিষয়টি তাৎক্ষনিক উর্ধ্বতন কর্তৃপক্ষকে জানিয়ে ন্যায় বিচার প্রার্থণা করলে আটপাড়া উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ শরীফ আহমেদ নূর মোহাম্মদকে আসামী করে থানায় মামলা দায়ের করেন। পুলিশ অদ্যাবদি নূর মোহাম্মদকে গ্রেফতার করতে না পারায় স্বাস্থ্য সহকারীবৃন্দ এই মানববন্ধন কর্মসূচী পালন করে। তারা নূর মোহাম্মদকে অবিলম্বে গ্রেফতার না করলে আরো কঠোর আন্দোলনের হুসিয়ারী উচ্চারণ করেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মানববন্ধন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ