Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ২২ জুন ২০২১, ০৮ আষাঢ় ১৪২৮, ১০ যিলক্বদ ১৪৪২ হিজরী
শিরোনাম

সিনেমা হলেই মুক্তি পাচ্ছে ‘সূর্যবংশী’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২ ফেব্রুয়ারি, ২০২১, ২:৩৯ পিএম

প্রায় এক বছর ধরে বলিউডের একাধিক ছবি মুক্তির কাজ থমকে আছে। যে তালিকায় আছে অক্ষয় কুমার অভিনীত সূর্যবংশীও। গত বছর ২৪ মার্চ মুক্তি পাওয়ার কথা ছিল এই ছবির। কিন্তু করোনার জেরে তা পিছিয়ে যায়। প্রায় ১ বছর পর মুক্তি পেতে চলেছে এই ছবি। আগামী ২ এপ্রিল (শুক্রবার) এই ছবি মুক্তির কথা। ওইদিন গুড ফ্রাইডে। তবে তারিখ ঘোষণা নিয়ে এখনও চূড়ান্ত ঘোষণা হয়নি। জানা গিয়েছে, আর কয়েকদিনের মধ্যে ছবি মুক্তির দিন বলা হবে।

যদিও এর আগে রোহিত শেট্টির এই ছবি মুক্তি পাওয়ার কথা ছিল ওটিটি প্ল্যাটফর্মে। কিন্তু হলের দর্শকদের দিকে তাকিয়ে তাতে রাজি হননি ছবির নির্মাতারা। প্রায় একবছর অপেক্ষা করেছেন দর্শকরা। ডিস্ট্রিবিউটাররাও অ্যাকশন ছবির জন্য প্রায় একবছর অপেক্ষা করেছে। সূর্যবংশী দেখাতে আগ্রহী হল মালিকরাও। মনে করা হচ্ছে এখনও পর্যন্ত অক্ষয় কুমারের সবথেকে জনপ্রিয় ছবির মধ্যে একটা হতে চলেছে সূর্যবংশী। শেষ পাওয়া খবর অনুযায়ী, ৫ হাজার স্ক্রিনে দেখা যাবে পরিচালক রোহিত শেট্টির এই ছবি।

এখনও কোনও চূড়ান্ত সিদ্ধান্ত না হলেও আর কয়েকদিনের মধ্যে প্রোমো মুক্তি পাবে ছবিটির। এই ছবির জন্য দর্শকরা যেভাবে অপেক্ষা করেছেন, তাকে সম্মান জানিয়ে এই সিদ্ধান্ত নিতে পারেন ছবির নির্মাতারা।

উল্লেখ্য, বচ্চন পাণ্ডে ছবির জন্য জয়সলমীরে শ্যুটিং করছেন অক্ষয় কুমার। আর এই প্রথম অক্ষয়ের ক্যারিয়ারে দুটি ছবির হলে মুক্তির মধ্যে ১৫ মাসের ব্যবধান হল। ২০১৯ সালের ডিসেম্বর মাসে বড় পর্দায় শেষবার তাঁর ছবি মুক্তি পায়। ছবির নাম ছিল গুড নিউজ।

সূর্যাবংশী তে অক্ষয় ছাড়াও আছেন, রণবীর সিংহ, ক্যাটরিনা কইফ, অজয় দেবগণের মতো অভিনেতারা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড


আরও
আরও পড়ুন