Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

মানিকগঞ্জের সিংগাইর পৌর নির্বাচনে মেয়র পদে ৫ জনের মনোনয়ন পত্র জমা

মানিকগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ ফেব্রুয়ারি, ২০২১, ৭:১৩ পিএম

আগামী ২৮ ফেব্রুয়ারী অনুষ্ঠিত হতে যাচ্ছে সিংগাইর পৌরসভার নির্বাচন। মঙ্গলবার ছিলো মনোনয়ন পত্র জমা দেওয়ার শেষ দিন। মেয়র পদে মোট ৫ জন ও কাউন্সিলর পদে ৩২ জন সংরক্ষিত কাউন্সিলর পদে ৯ জন মনোনয়ন পত্র জমা দেন। ৫ জন মেয়র প্রার্থী হলেন আওয়ামীলীগের মনোনীত আবু নাঈম মোঃ বাশার, বিএনপির মনোনীত বর্তমান মেয়র অ্যাডভোকেট মোঃ খোরশেদ আলম ভুইয়া জয়, জাতীয় পার্টির মনোনীত আবু বকর সিদ্দিক, মোঃ আব্বাস আলী (স্বতন্ত্র ) ও মোঃ জাহাবুল হোসেন (স্বতন্ত্র )

মানিকগঞ্জ জেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং অফিসার শেখ মুহাম্মদ হাবিবুর রহমান জানান আগামী ২৮ ফেব্রুয়ারী সিংগাইর পৌর নির্বাচন অনুষ্ঠিত হবে। ৪ ফেব্রুয়ারী মনোনয়ন পত্র বাছাই করা কবে। মনোনয়ন পত্র প্রত্যাহার ১১ ফেব্রুয়ারী আর প্রতীক বরাদ্ধ হবে ১২ ফেব্রুয়ারী। এ পৌর সভায় ৯টি ওয়ার্ড রয়েছে। মোট ভোটার সংখ্যা হচ্ছে ২২ হাজার ৬৮৫জন। এর মধ্যে নারী ভোটার হলো ১১ হাজার ৫৬৫জন ,পুরুষ ভোটার হচ্ছে ১১ হাজার ১২০জন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মানিকগঞ্জ

১১ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ