Inqilab Logo

ঢাকা শুক্রবার, ১৬ এপ্রিল ২০২১, ৩ বৈশাখ ১৪২৮, ০৩ রমজান ১৪৪২ হিজরী
শিরোনাম

সুন্দরগঞ্জে মারপিট করে ঘর-বাড়ি ভাংচুর লুটপাট দুই ছাত্রীসহ আহত-৩

সুন্দরগঞ্জ (গাইবান্ধা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ ফেব্রুয়ারি, ২০২১, ৭:২২ পিএম

গাইবান্ধার সুন্দরগঞ্জে জমি-জমার বিরোধ ও মামলা মোকদ্দমার জের ধরে মারপিট করে বসত বাড়ি ভাংচুর ও লুটপাটের ঘটনা ঘটেছে। বাধা দিতে গিয়ে দুই ছাত্রীসহ ৩ জন আহত হয়েছে। এ ঘটনা মঙ্গলবার (২ ফেব্রুয়ারি) সকাল ১১ টার দিকে উপজেলার সোনারায় ইউনিয়নের পূর্ব সোনারায় গ্রামে ঘটেছে। আহতরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে। থানায় অভিযোগ দেয়া হয়েছে এ ঘটনায়।

অভিযোগ সূত্রে জানা গেছে, পূর্ব সোনারায় গ্রামের মৃত আকালু শেখের ছেলে ছলে হকের সাথে একই গ্রামের মৃত আবেদ আলীর ছেলে আবুল কাশেমের দীর্ঘদিন থেকে জমি-জমা নিয়ে বিরোধ ও মামলা-মোকদ্দমা চলে আসছিল। এরই জের ধরে মঙ্গলবার আবুল কাশেমগং দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে পরিকল্পিতভাবে বেআইনী জনতায় দলবদ্ধ হয়ে ছলে হকের বসত ভিটা জবর-দখল করতে তার বাড়িতে ঢুকে ৩ টি টিনের ঘর ভাংচুর করে। এসময় বাধা দিলে ছলে হকসহ তার দুই শিক্ষার্থী নাতনীকে বেধড়ক মারপিট করে প্রতিপক্ষ। এছাড়া প্রতিপক্ষ বাড়ির আসবাবপত্র ও মালামাল জোর পূর্বক নিয়ে যায়। এতে প্রায় দুই লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয় ছলে হকের। স্থানীয়রা আহত ছলে হক (৮০), তার নাতনী ষষ্ট শ্রেণির ছাত্রী লিজা (১৩) ও দ্বিতীয় শ্রেণির ছাত্রী মিতু (৮) কে উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করে দেয়। এ ঘটনায় ছলে হকের ছেলে মফিজল হক থানায় একটি অভিযোগ দিয়েছেন।

থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) বুলবুল ইসলাম অভিযোগ পাওয়ার বিষয়টি নিশ্চিত করে জানান, তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গাইবান্ধা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ