Inqilab Logo

রোববার, ০৫ ডিসেম্বর ২০২১, ২০ অগ্রহায়ণ ১৪২৮, ২৯ রবিউস সানী ১৪৪৩ হিজরী
শিরোনাম

সিঙ্গাপুর অনলাইন শুটিং, বাকী চতুর্থ!

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২ ফেব্রুয়ারি, ২০২১, ৭:৪১ পিএম | আপডেট : ৮:০১ পিএম, ২ ফেব্রুয়ারি, ২০২১

সিঙ্গাপুর অনলাইন ওপেন শুটিংয়ে ১০ মিটার এয়ার রাইফেল ইভেন্টে ২০৬.৩ স্কোর করে চতুর্থ হয়েছেন দেশসেরা শুটার আবদুল্লাহ হেল বাকী। ফলে ব্রোঞ্জপদকের কাছাকাছি গিয়েও তা জিততে পারেননি তিনি! মঙ্গলবার গুলশান শুটিং রেঞ্জে অপর বাংলাদেশী শুটার রিসালাতুল ইসলাম ১৪০.৩ স্কোর করে পান সপ্তমস্থান। এই ইভেন্টের নারী বিভাগে সৈয়দা আতকিয়া হাসান ১৬৩.৬ স্কোর করে ষষ্ঠ হয়েছেন। বাছাই পর্বে বাকী ৬২৩.২, রিসালাতুল ইসলাম ৬১৬.৫ এবং আতকিয়া হাসান ৬২০ স্কোর তুলে ফাইনাল রাউন্ডে উঠেছিলেন।

অন্যদিকে প্রতিযোগিতায় ১০ মিটার এয়ার পিস্তল ইভেন্টে অষ্টম হন সাউথ এশিয়ান (এসএ) গেমসে স্বর্ণজয়ী বাংলাদেশের শাকিল আহমেদ। মঙ্গলবার গুলশানের শুটিং রেঞ্জে দাঁড়িয়ে ফাইনালে তিনি ১১৪.৭ স্কোর করেন। এই ইভেন্টের নারী বিভাগে বাংলাদেশের আরমিন আশা ১১৪.২ স্কোরে সপ্তম এবং আনজিলা আমজাদ ১৩২.৬ স্কোরে অষ্টম হন। এর আগে শাকিল ৫৭৫, আরমিন আশা ৫৭১ ও আনজিলা আমজাদ ৫৬৪ স্কোর করে ফাইনালে জায়গা পেয়েছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শুটিং

৩০ জানুয়ারি, ২০২১
২৯ জানুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন