Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

কালীগঞ্জ পৌরসভা নির্বাচন: মেয়র পদে- ৪, কাউন্সিলর পুরুষ- ৫২ ও মহিলা- ১০ জন প্রার্থীর মনোনয়নপত্র জমা

কালীগঞ্জ (ঝিনাইদহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ ফেব্রুয়ারি, ২০২১, ৭:৫১ পিএম

ঝিনাইদহের কালীগঞ্জ পৌরসভার পঞ্চম ধাপের তফসীল অনুযায়ী নির্বাচনের মনোনয়নপত্র জমাদান শেষ হয়েছে। মঙ্গলবার শেষ দিনে সকাল ৯ টা থেকে বিকাল ৫ টা পর্যন্ত মেয়র পদে ৪ জন, কাউন্সিলর (পুরুষ) পদে ৫২ জন ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ১০ জন প্রার্থী তাদের মনোনয়নপত্র জমা দিয়েছেন।

এবারের নির্বাচনে অংশ নিতে মেয়র পদে মনোনয়নপত্র জমাদানকারীরা হলেন, আ’লীগের নৌকার প্রার্থী বর্তমান মেয়র ও পৌর আ’লীগের সাংগঠনিক সম্পাদক আশরাফুল আলম আশরাফ, বিএনপি ধানের শীষের প্রার্থী কালীগঞ্জ উপজেলা বিএনপির আহ্বায়ক সাবেক মেয়র আলহাজ¦ মাহবুবার রহমান, ইসলামী শাসনতন্ত্র আন্দোলনের হাতপাখার নুরুল ইসলাম ও স্বতন্ত্র স্থানীয় সাংসদ আনোয়ারুল আজিম আনারের ভাই এনামুল হক ইমান।

এছাড়াও পৌরসভার ৯ টি ওয়ার্ড থেকে পুরুষ কাউন্সিলর পদে জমা দিয়েছেন- ১ নং ওয়ার্ডে- ৬ জন, ২ নং ওয়ার্ডে- ১০ জন, ৩ নং ওয়ার্ডে- ৬ জন, ৪ নং ওয়ার্ডে- ৭ জন। ৫ নং ওয়ার্ডে- ২ জন, ৬ নং ওয়ার্ডে- ৭ জন। ৭ নং ওয়ার্ডে- ৪ জন, ৮ নং ওয়ার্ডে- ৮ জন এবং ৯ নং ওয়ার্ডে- ২ জন। এছাড়াও মহিলা সংরক্ষিত ১ নং ওয়ার্ডে - ৪ জন, ২ নং ওয়ার্ডে- ১ জন এবং সংরক্ষিত ৩ নং ওয়ার্ডে- ৫ জন মনোনয়নপত্র জমা প্রদান করেছেন ।

কালীগঞ্জ উপজেলা নির্বাচন অফিসার আলমগীর হোসেন জানান, মঙ্গলবার কালীগঞ্জ পৌরসভা নির্বাচনের প্রার্থীদের মনোনয়নপত্র গ্রহণ শেষ হয়েছে। তফশিল অনুযায়ী আগামী ৪ ফেব্রয়ারী মনোনয়নপত্র যাচাই বাছাই, ১১ই ফেব্রয়ারী প্রত্যাহার ও ২৮ ফেব্রয়ারী ভোট গ্রহণ অনুষ্ঠিত হইবে। এ পৌরসভার মোট ভোটার সংখ্যা ৩৮ হাজার ৪ শত ৮৪ জন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঝিনাইদহ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ