Inqilab Logo

ঢাকা শুক্রবার, ২২ জানুয়ারি ২০২১, ০৮ মাঘ ১৪২৭, ০৮ জামাদিউস সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

জেএমবির সামরিক কমান্ডারসহ দুই জঙ্গি নিহত

প্রকাশের সময় : ৩০ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

বগুড়া অফিস : রোববার দিবাগত শেষরাতে বগুড়ার শেরপুরে পুলিশের সঙ্গে জঙ্গিদের ব্যাপক গোলাগুলির ঘটনায় উত্তরাঞ্চলের জেএমবির সামরিক কমান্ডারসহ দুই জঙ্গি নিহত হয়েছে। এসময় ১টি পিস্তল, ১টি ম্যাগজিন, ৪ রাউন্ড গুলি, ১টি ছুরি ও গ্রেনেড তৈরির মালামাল জব্দ করা হয়। গোলাগুলিতে নিহত জঙ্গিরা হল চাঁপাইনবাবগঞ্জ জেলার নাচোল উপজেলার জেএমবির সামরিক কমান্ডার বদর মামা ওরফে খালেদ হাসান মাহমুদ (৩৫) রাজশাহীর নাম রিপন বলে জানা গেছে। এদিকে উক্ত ঘটনায় বাবুল আকতার ও আব্দুল মোত্তালেব নামে পুলিশের দুই সদস্য গুরুতর আহত হন। তাঁদেরকে বগুড়া পুলিশ লাইন্স হাসপাতালে ভর্তি করা হয়েছে।
গতকাল সোমবার বেলা সাড়ে ১০টায় শেরপুর থানার পুলিশ পরিদর্শক (ওসি তদন্ত) মিজানুর রহমান এই তথ্য নিশ্চিত করে জানান, গত রোববার দিবাগত রাত সাড়ে ৩টার দিকে উপজেলার বিশালপুর ইউনিয়নের সিরাজনগর গ্রামের পাশে অবস্থিত নওলাপাড়া মোড়ে অবস্থিত একটি বাগানে জেএমবির সদস্যরা বৈঠক করছিলো, গোপনে এমন সংবাদ পেয়ে পুলিশ সেখানে অভিযান চালায়। এসময় পুলিশের উপস্থিতি আঁচ করতে পেরে জঙ্গিরা পুলিশকে লক্ষ করে গুলি ছুড়ে। পুলিশও পাল্টা গুলি ছুড়ে। গোলাগুলির একপর্যায়ে ওই দুই জঙ্গি নিহত হন। নিহত জঙ্গিদের লাশ বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের (শজিমেক) মর্গে রয়েছে বলে এই পুলিশ কর্মকর্তা জানান।
পুলিশের মিডিয়া বিভাগের প্রধান সিনিয়র এএসপি গাজীউর রহমানও এক সংবাদ বিজ্ঞপ্তিতে ও অনুরূপ তথ্য প্রকাশ করা হয় ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জেএমবির সামরিক কমান্ডারসহ দুই জঙ্গি নিহত
আরও পড়ুন