Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ০৭ মে ২০২১, ২৪ বৈশাখ ১৪২৮, ২৪ রমজান ১৪৪২ হিজরী

নাচোলে পৌর মেয়রপদে ৪ ও কাউন্সিলরপদে ৪৬ জনের মনোনয়ন দাখিল

নাচোল (চাঁপাইনবাবগঞ্জ) সংবাদদাতা | প্রকাশের সময় : ২ ফেব্রুয়ারি, ২০২১, ৮:৩৯ পিএম

চাঁপাইনবাবগঞ্জের নাচোল পৌর নির্বাচনে মেয়রপদে ৪ ও কাউন্সিলরপদে ৩৮ এবং সংরক্ষিত নারী কাউন্সিলরপদে ৮ জন মনোনয়নপত্র দাখিল করেছেন। ৫ম ধাপে ২৮ ফেব্রুয়ারি অনুষ্ঠিতব্য পৌর নির্বাচনে মনোনয়নপত্র দাখিলের শেষ দিন ২ ফেব্রুয়ারি মঙ্গলবার বিকেল ৫টার পূর্বে মেয়র, সাধারণ কাউন্সিলর ও সংরক্ষিত নারী কাউন্সিলরপদে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতার লক্ষ্যে প্রার্থীগণ এসব মনোনয়নপত্র দাখিল করেন।

নাচোল পৌরসভা নির্বাচনে মেয়রপদে মনোনয়নপত্র দাখিল করেছেন, আওয়ামী লীগ মনোনীত প্রার্থী নাচোল পৌর আ’লীগ সভাপতি ও বর্তমান মেয়র আব্দুর রশিদ ঝালু খান, উপজেলা বিএনপিসাধারণ সম্পাদক এম. মজিদুল হকের কন্যা ও বিএনপি মনোনীত প্রার্থী চাঁপাইনবাবগঞ্জ জেলা মহিলা দলের প্রস্তাবিত কমিটির সাধারণ সম্পাদক মাসউদা আফরোজ হক সূচী, বিএনপির বিদ্রোহী প্রার্থী নাচোল উপজেলা বিএনপির সভাপতি অ্যাডভোকেট মইনুল ইসলামের জামাই আমানুল্লাহ আল মাসুদ ও নাচোল উপজেলা ভাইস চেয়ারম্যান পদ থেকে সদ্য পদত্যাগী আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী রেজাউল করিম বাবু।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চাঁপাইনবাবগঞ্জ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ