Inqilab Logo

ঢাকা, রোববার, ১৮ আগস্ট ২০১৯, ০৩ ভাদ্র ১৪২৬, ১৬ যিলহজ ১৪৪০ হিজরী।

সঙ্গী পেলেন না উইলিয়ামসন

প্রকাশের সময় : ৩০ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

স্পোর্টস ডেস্ক : অপরপ্রান্ত থেকে অসহায়ভাবে ফিরতে দেখেছেন একে একে ৮ সতীর্থকে। দ্বিতীয় উইকেটে ব্যাটে নেমে শেষ পর্যন্ত আউট হন শেষ ব্যাটসম্যান হিসেবে। একাই লড়ে গেলেন অধিনায়ক কেন উইলিয়ামসন (৭৭)। তাতে অবশ্য ফলো-অন এড়াতে পারেনি নিউ জিল্যান্ড। প্রথম ইনিংসে দক্ষিণ আফ্রিকার ৪৮১/৮ (ডিক্লে.) রানের জবাবে মাত্র ২১৪ রানেই থেমে গেছে তাদের ইনিংস। তবে সেঞ্চুরিয়ানে তাদের ফলো-অনে না ফেলে আবারো ব্যাট করার সিদ্ধান্ত নেন দক্ষিণ আফ্রিকা অধিনায়ক ফাফ ডু প্লেসিস। তৃতীয় দিনে দ্বিতীয় ইনিংসে ব্যাটিং ধ্বসে পড়েছে তারাও। তৃতীয় দিন শেষে তাদের সংগ্রহ তাদের সংগ্রহ ৬ উইকেটে ১০৫ রান।
দক্ষিণ আফ্রিকা : ১৫৪ ওভারে ৪৮১/৮ ডিক্লে. (কুক ৫৬, ডি কক ৮২, আমলা ৫৮, ডুমিনি ৮৮, ডু প্লেসিস ১১২*, ফন সিল ৩৫; ওয়াগনার ৩৯-৮-৮৬-৫) ও ১০৫/৬ (ডি কক ৫০, বোল্ড ২/২৭, সাউদি ২/৩১)।
নিউজিল্যান্ড ১ম ইনিংস : ৫৮.৩ ওভারে ২১৪ (উইলিয়ামসন ৭৭, নিকোলস ৩৬, ওয়েগনার ৩১; স্টেইন ২০-৩-৬৬-৩, ফিল্যান্ডার ১৫-১-৪৩-২, রাবাদা ১৬.৩-৪-৬২-৩)।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন