Inqilab Logo

ঢাকা, বুধবার ২৪ এপ্রিল ২০১৯, ১১ বৈশাখ ১৪২৬, ১৭ শাবান ১৪৪০ হিজরী।

মামুনুলকে ছাড়াই জাতীয় দল ঘোষণা

প্রকাশের সময় : ৩০ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

স্পোর্টস রিপোর্টার : এএফসি এশিয়ান কাপ বাছাইপর্বের প্লে-অফ ভুটানকে মোকাবেলার আগে ১ সেপ্টেম্বর মালদ্বীপে স্বাগতিক দলের বিপক্ষে একটি প্রস্তুতি ম্যাচ খেলবে বাংলাদেশ জাতীয় ফুটবল দল। ম্যাচকে সামনে রেখে গতকাল ২৩ সদস্যের জাতীয় দল ঘোষণা করেছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে)। প্রস্তুতি ম্যাচ খেলতে আজ দুপুর ১২টায় মালদ্বীপের উদ্দেশ্যে ঢাকা ছাড়বে লাল-সবুজরা।
ইনজুরির কারণে মালদ্বীপের বিপক্ষে দলে ঠাঁই হয়নি অধিনায়ক ও এ্যাটাকিং মিডফিল্ডার মামুনুল ইসলামের। কয়েকদিন আগে অনুশীলনের সময় পায়ে চোট পান তিনি। মামুনুল ছাড়াও আরও বাদ পড়েছেন মাকসুদুর, নেহাল, মিশু, মনসুর, ফাহাদ, জুয়েল, রুমন, সজীব, মেহেদী ও নয়ন। নতুন সুযোগ পেয়েছেন চারজন। এরা হলেন- মিডফিল্ডার জাফর ইকবাল, মো: আবদুল্ল্হা, সেন্টু চন্দ্র সেন ও দিদারুল আলম। সাত বছর পর মিডফিল্ডার এনামুল হক শরিফ ও তিন বছর পর দলে ফিরেছেন প্রানতোষ কুমার দাশ। এবং ইনজুরি কাটিয়ে দলে জায়গা পেয়েছেন এ্যাটাকিং মিডফিল্ডার হেমন্ত ভিনসেন্ট বিশ্বাস।
জাতীয় ফুটবল দলঃ শহীদুল, আশরাফুল, রায়হান, নাসির, তপু, মামুন মিয়া, আরিফুল, প্রাণতোষ, রেজাউল, ওয়ালী, রনি, সোহেল রানা, ইমন, হেমন্ত, রুবেল, জীবন, ইয়ামিন, জাফর, আবদুল্লাহ্, সেন্টু, সোহেল, দিদারুল ও শরীফ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন