Inqilab Logo

বৃহস্পতিবার, ২০ জানুয়ারী ২০২২, ০৬ মাঘ ১৪২৮, ১৬ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী
শিরোনাম

ঢাকাই সিনেমায় কবীর সিং!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩ ফেব্রুয়ারি, ২০২১, ৩:০৬ পিএম

তেলেগু সিনেমার জনপ্রিয় অভিনেতা কবীর দোহান সিং। তার ৪০তম সিনেমা হতে যাচ্ছে বাংলা চলচ্চিত্র আর সেটি হবে ঢাকাই সিনেমা। প্রথমবারের মত বাংলাদেশের সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন তিনি। মঙ্গলবার সকালে এ অভিনেতা তার ফেসবুক পেইজে এক স্ট্যাটাসে এমন তথ্য নিশ্চিত করেন।

সেখানে তিনি লিখেন, একটি নতুন দেশ, একটি নতুন জীবন আর একটি নতুন চরিত্র। এবার আমি আমার গণ্ডি পেরিয়ে যাচ্ছি বাংলাদেশের দিকে, একদমই নতুন রূপে। এটি হতে যাচ্ছে আমার চল্লিশতম সিনেমা, তাও আবার একটি বাংলা চলচ্চিত্র। আমার চল্লিশতম সিনেমার জন্য সবার শুভকামনা চাই।

সেইসাথে কৃতজ্ঞতা প্রকাশ করে বাংলাদেশীদের উদ্দেশ্য কবীর দোহান সিং লিখেন, বাংলাদেশ, আমি আসছি। তবে বাংলাদেশের কোন সিনেমার জন্য তিনি আসছেন, সে বিষয়ে এখনও কিছু জানা যায়নি।

কবীর দোহান সিং কে খল-নায়ক হিসেবেই সিনেমাতে বেশি দেখা যায়। অল্প ক্যারিয়ারেই পেয়েছেন তুমুল জনপ্রিয়তা। ছয় বছরের ক্যারিয়ারে কাজ করেছেন প্রায় ৩৯টির মত সিনেমা। তার উল্লেখযোগ্য সিনেমার মধ্যে রয়েছে কিক-২, ভেদালাম, ডিক্টেটর, স্পিডুন্নুডু, সরদার গাব্বার সিং, সুপ্রীম, কাঞ্চনা-৩, অ্যাকশন ইত্যাদি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টলিউড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ