Inqilab Logo

শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ৩১ আশ্বিন ১৪২৮, ০৮ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী
শিরোনাম

মধুখালী উপজেলা পরিষদ উপনির্বাচন: ৫জনের মনোনয়নপত্র দাখিল

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ ফেব্রুয়ারি, ২০২১, ৪:৪০ পিএম

ফরিদপুরের মধুখালী উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে উপনির্বাচনে উৎসব আমেজে স্বতন্ত্র ও দলীয় মনোনয়নে স্ব-স্ব-দলীয় নেতা কর্মিদের নিয়ে ৫ জন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন ।

৩ ফেব্রুয়ারী বুধবার বেলা সাড়ে ১১টায় সহকারী রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাচন কর্মকর্তা মোঃ আজিজুল ইসলাম এর নিকট জমা দেন ।
বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত প্রার্থী উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও উপজেলা আওয়ামী যুবলীগ সভাপতি মোঃ শহিদুল ইসলাম দলীয় নেতা কর্মিদের সাথে নিয়ে মনোনয়ন পত্র জমা দেন। এ সময় সাথে ছিলেন উপজেলা চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) মোহাম্মাদ মুরাদুজ্জামান মুরাদ, উপজেলা আওয়ামীলীগের সভাপতি (ভারপ্রাপ্ত) রতন কুমার বিশ্বাস, সাধারন সম্পাদক মোঃ রেজাউল হক বকু, মধুখালী পৌর মেয়র ও পৌর আওয়ামীলীগের সিনিয়র সহসভাপতি খন্দকার মোরশেদ রহমান লিমন, সহসভাপতি হাজী আব্দুস সালাম মিয়া। মনোনয়ন পত্র দাখিল পরবর্তী মধুখালী মডেল সরকারী প্রাখমিক বিদ্যালয় মাঠে অঙ্গ সংগঠনের নেতা কর্মিদের উদ্দেশে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন প্রার্থী মোঃ শহিদুল ইসলাম ।

জাতীয় পর্টি মনোনিত প্রার্থী উপজেলা জাতীয় পার্টি সভাপতি মির্জা আলী আহম্মাদ, উপজেলা জাতীয় পাটির সাধারন সম্পাদ মোঃ হাফিজুর রহমান ভুট্ট , সাংগঠনিক সম্পাদক প্রবির কুমার সাহাসহ নেতাকর্মিদের সাথে নিয়ে মনোনয়নপত্র জমা দেন।

বিএনপি দলীয় মনোনিত প্রাথী এ্যাড.গোলাম মনসুর নান্নু উপজেলা বিএনপি সভাপতি রাকিব হোসেন চৌধুর ইরান, সাধারন সম্পাদক মোঃ আবুল কাশেম আবুলসহ দলীয় নেতাকর্মিদের সাথে নিয়ে মনোনয়নপত্র জমা দেন।

স্বতন্ত্র প্রার্থী হিসেবে সাবেক উপজেলা চেয়াারম্যান মোঃ আজিজুর রহমান মোল্যা ও সদ্যপ্রয়াত উপজেলা চেয়াারম্যান মির্জা মনিরুজ্জামান বাচ্চুর ছোট ভাই মির্জা ইমরুল কায়েস মনোনয়ন পত্র দাখিল করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উপ নির্বাচন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ