Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

লালমনিরহাটে শিক্ষার গুনগত মান উন্নয়ন, শিক্ষক বাতায়ন ও অনলাইন ক্লাস নিশ্চিত করনের লক্ষে মতবিনিময় সভা অনুষ্ঠিত

লালমনিরহাট জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ ফেব্রুয়ারি, ২০২১, ৭:৩৯ পিএম

গতকাল ৩ ফেব্রুয়ারী বুধবার লালমনিরহাটে শিক্ষার গুনগত মান উন্নয়ন, শিক্ষক বাতায়ন ও অনলাইন ক্লাস নিশ্চিত করনের লক্ষে স্কুল কলেজ ও মাদ্রাসা প্রধানদের নিয়ে এক মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

লালমনিরহাট শহরের প্রাণকেন্দ্রে অবস্থিত গিয়াস উদ্দিন উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে লালমনিরহাট সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার লিপিকা দত্তের সভাপতিত্বে অনুষ্ঠিত মত বিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামীলীগ লালমনিরহাট জেলা শাখার সাধারণ সম্পাদক ও লালমনিরহাট জেলা পরিষদ প্রশাসক এ্যাডঃ মতিয়ার রহমান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লালমনিরহাট সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ কামরুজ্জামান সুজন, লালমনিরহাট নেছারিয়া কামিল মাদ্রাসার প্রিন্সিপাল ও লালমনিরহাট জেলা জমিয়াতুল মোদাররেছীনের সভাপতি মাওঃ মোঃ মোসলেম উদ্দিন, এ্যডঃ মোঃ আশরাফ হোসেন বাদল, ও অন্যান্যের মধ্যে বক্তব্য প্রদান করেন সাবেক এমপি (সংরক্ষিত)এ্যাডঃ সফুরা বেগম রুমি জেলা আওয়ামীলীগের সহ সভাপতি নজরুল হক পাটোয়ারী ভোলা, প্রিন্সিপাল বর্ডারর্গাড স্কুল এন্ড কলেজ মোঃ সেকেন্দার আলী প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লালমনিরহাট


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ