Inqilab Logo

শুক্রবার, ২৯ অক্টোবর ২০২১, ১৩ কার্তিক ১৪২৮, ২১ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

এই জালেম সরকারকে অপসারণ করা ঈমানী দায়িত্ব- মাহমুদুর রহমান মান্না

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩ ফেব্রুয়ারি, ২০২১, ৭:৪৪ পিএম

জনগণ এক শ্বাসরুদ্ধকর অবস্থায় বসবাস করছে। ভোটের কোনো অধিকার নেই দেশে। ভোট কাটার জন্য গুন্ডা লাগে না পুলিশই বড় গুন্ড। বর্তমান সরকার ভোট ডাকাত সরকার। ভোটের আগের রাতেই ভোট হয়ে যায়। মওলানা ভাসানীর নাতিও মেয়র প্রার্থী হয়ে এবার নিজের ভোট নিজে দিতে পারেননি। এই জালেম সরকারকে ক্ষমতা থেকে অপসারণ করা ঈমানী দায়িত্ব। এই সরকারের মৃত্যু ঘণ্টা বেঁজে গেছে। রাজপথে আন্দোলনের মাধ্যমেই সরকারের পতন ঘটাতে হবে।

আজ বুধবার নগরীর জাতীয় প্রেসক্লাব মিলনায়তনে জাতীয় সংহতি মঞ্চ আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে নাগরিক ঐক্যের আহবায়ক ও ডাকসুর সাবেক ভিপি মাহমুদুর রহমান মান্না এসব কথা বলেন।

সংগঠনের প্রধান সমন্বয়কারী ও বাংলাদেশ নেজামে ইসলাম পার্টির কেন্দ্রীয় সভাপতি মাওলানা এ কে এম আশরাফুল হকের সভাপতিত্বে এতে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, জাতীয় প্রেসক্লাবের সাবেক সভাপতি শওকত মাহমুদ, জাতীয় পার্টির চেয়ারম্যান মোস্তফা জামাল হায়দার, দৈনিক ইনকিলাবের সিনিয়র সহকারী সম্পাদক মাওলানা উবায়দুর রহমান খান নদভী, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সভাপতি এম আব্দুল্লাহ, বিকল্পধারা বাংলাদেশ এর প্রফেসর নুরুল আমিন বেপারী, নেজামে ইসলাম পার্টির সভাপতি মুফতি মুজিবুর রহমান, বিশ্ব মুসলিম পরিষদের মহাসচিব মাওলানা মমিনুল ইসলাম, জাতীয় উলামা মাশায়েখ পরিষদ সভাপতি মুফতি কামাল উদ্দিন শিহাব, আইডিয়াল পার্টির চেয়ারম্যান কে এম ইব্রাহীম খলীল, আমির হোসেন হিরা, আমির আলী হাওলাদার, এস এম আব্দুল লতিফ। সভায় ১১ দফা দাবি উত্থাপন করে জাতীয় ঐক্য গড়ে তোলার আহবান জানানো হয়।



 

Show all comments
  • Harunur Rashid ৩ ফেব্রুয়ারি, ২০২১, ৯:৪১ পিএম says : 0
    What is stopping you guys?
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাহমুদুর রহমান মান্না

৫ মার্চ, ২০২০

আরও
আরও পড়ুন